৯ ফাল্গুন, ১৪৩০ - ২১ ফেব্রুয়ারি, ২০২৪ - 21 February, 2024
amader protidin

ঢাবির আয়োজিত জাতীয় দ্বাদশ ভাষা বিতর্কে শ্রেষ্ঠ বিতার্কিক রাবির সিফাত হোসেন

আমাদের প্রতিদিন
1 week ago
47


রাবি প্রতিনিধি:

ঢাবিতে আয়োজিত হয়েছে জাতীয় ভাষা দিবস বিতর্ক প্রতিযোগিতা ২০২৪।  গত ০৯-১০ ফেব্রুয়ারী  আয়োজিত এ  ৩২ দলের ৯৬ জন বিতার্কিক এর মধ্যে সেরা বিতার্কিক নির্বাচিত হন রাবির আইন ও ভূমি প্রশাসন বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী ও রাজশাহী ইউনিভার্সিটি ডিবেটিং অর্গানাইজেশন এর সভাপতি সিফাত হোসেন।

এছাড়াও ২০২৩ সালে জাতীয় পর্যায়ে রুডোর হয়ে রাবির প্রতিনিধিত্ব করে বিভিন্ন প্রতিযোগিতায় চারটি  'টুর্ণামেন্ট সেরা ট্রফি' অর্জন করেন তিনি। সেগুলো হলো বিআরউডিএ ফোর ২০২৩, এফডিএফ ফোর ২০২৩, ইডিএফ ফোর ২০২৩(ঢাবি), বিইটিএস ফোর ২০২৩(ঢাবি)

উক্ত আয়োজনের আয়োজক হিসেবে ছিলো ঢাবির অমর একুশে হল ডিবেটিং ক্লাব। উক্ত আয়োজনে পুরো বাংলাদেশ থেকে স্কুল কলেজের পাশাপাশি  বিশ্ববিদ্যালয় পর্যায়ে ৩২ টি দল বিতর্ক প্রতিযোগিতায় অংশ নেয়।

এই বিষয়ে রুডোর সভাপতি ও উক্ত দলের দলনেতা সিফাত হোসেন বলেন, " ব্যক্তিগত অর্জন ছাপিয়ে দলগত সাফল্যের মাধ্যমে রাবিকে শ্রেষ্ঠত্ব এনে দেয়াই আমার লক্ষ্য।  যখন বিতর্কের মঞ্চে রাবিকে প্রতিনিধিত্ব করি মনে হয় এই মতিহারের সবুজ চত্বরের প্রতিটি মানুষ আমার পাশে আছেন। এই দায়িত্বের জায়গাটা একইসাথে ভালোবাসা এবং শ্রদ্ধার। বিতর্ক নামক শিল্পের মাধ্যমে রাবির প্রতিনিধিত্ব করা সত্যিই গৌরব এর। রুডো সবসময় রাবির মুকুটে সফলতার পালক যুক্ত করতে বদ্ধপরিকর। "

 

সর্বশেষ

জনপ্রিয়