১১ বৈশাখ, ১৪৩১ - ২৪ এপ্রিল, ২০২৪ - 24 April, 2024
amader protidin

বেরোবিতে ছাত্রদলের মিটিংয়ে ছাত্রলীগের আক্রমণে আহত ৪

আমাদের প্রতিদিন
3 weeks ago
106


বেরোবি প্রতিনিধি:

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) শাখা ছাত্রদলের মিটিংয়ে ধাওয়া দিয়েছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কর্মীরা। এ ঘটনায় ৪ জন ছাত্রদল কর্মী আহত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (২৮ মার্চ) রাত সাড়ে নয়টায় বিশ্ববিদ্যালয় সংলগ্ন পার্কমোড়ে মিটিং করছিলো বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের কর্মীরা। এ সময় নাশকতার পরিকল্পানার অভিযোগ তুলে ছাত্রদল কর্মীদের ধাওয়া দেয় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের শতাধিক নেতা-কর্মী। এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে ও ছাত্রদল কর্মীরা পালিয়ে যায়। এরপর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশ করেন।

বেরোবি ছাত্রলীগ সম্পর্কে ছাত্রদলের আহ্বায়ক আল আমিন বলেন, আমরা রংপুর শহরে ইফতার করে বিশ্ববিদ্যালয়ের ফটকের সামনে আড্ডা দিচ্ছিলাম কয়েকজন। আমরা কোনো প্রোগ্রাম, বক্তব্য কোনো কিছু করিনি। ১০ -১৫ মিনিট পর ছাত্রলীগের প্রায় একশ দেড়শো ছেলেপেলে দেশীয় অস্ত্র নিয়ে কোনো কারণ ছড়ায় হামলা করে। ছাত্রদলের কর্মী ইয়ামিন বাপ্পি মাসুদকে যখন আঘাত করে আমি নিবৃত্ত করার চেষ্টা করি তারপরও তারা আঘাত করে আমি ও ইয়ামিন গুরুতর আহত হই।বেরোবি প্রশাসনকে জানিয়েছি দেখি তারা কি করেন।

এ বিষয়ে বেরোবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহফুজুররহমান শামীম বলেন, দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ যখন স্মার্ট বাংলাদেশে পরিণত হচ্ছে ঠিক সেই সময় স্বাধীনতা বিরোধী অপশক্তি মাথা চারা দিয়ে উঠছে। তারা ক্যাম্পাস অস্থিতিশীল করার পরিকল্পনা করছিলো সাধারণ ছাত্রদের নিয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের পরিকল্পনা নষ্ট করে দিয়েছে।

এ বিষয়ে বেরোবি প্রক্টর শরিফুল ইসলাম বলেন, গতরাতে ছাত্রদল-ছাত্রলীগ এর মারামারির বিষয়টি শুনেছি। তবে কেউ এখন পর্যন্ত কেউ কোন লিখিত অভিযোগ দেয়নি।

সর্বশেষ

জনপ্রিয়