১৭ বৈশাখ, ১৪৩১ - ৩০ এপ্রিল, ২০২৪ - 30 April, 2024
amader protidin

বেরোবি শিক্ষার্থীকে জিম্মি করে ছিনতাই,মহাসড়ক অবরোধ

আমাদের প্রতিদিন
4 weeks ago
126


বেরোবি প্রতিনিধি:

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) এক শিক্ষার্থীকে অস্ত্রের মুখে জিম্মি করে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এতে ক্ষুব্ধ হয়ে রংপুর-কুড়িগ্রাম মহাসড়ক অবরোধ করে বিশ্ববিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থী। পরে পুলিশ প্রশাসনের আশ্বাসে এ অবোরোধ তুলে নেয় শিক্ষার্থীরা।

জানা যায়, গতকাল রাত সাড়ে ৮টায় ঘটিকায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ইঞ্জিনিয়ারিং বিভাগের ১ম বর্ষের ছাত্র মোঃ আনোয়ার হোসেন লালবাগ মোড় মোড় থেকে অটো করে আসার পথে পূর্ব থেকেই অটোতে বসে থাকা অজ্ঞাতনামা ৪/৫ জন কারমাইকেল কলেজিয়েট স্কুল এর সামনে ছিনতাইকারী তার পেটে ছুরি ঠেকিয়ে টাকা দাবি করেন। তার কাছে কোন টাকা না থাকায় তার ফোন ছিনিয়ে নিয়ে তার পরিচিত জনদের কাছে ফোন দিয়ে বিকাশে ১৫০০০ টাকা নিয়ে শহরের বিভিন্ন অলিগলি ঘুরিয়ে তাকে ছেড়ে দেয় ।

আনোয়ার ক্যাম্পাসে এসে এই ঘটনা বললে বিশ্ববিদ্যালয় ছাত্ররা প্রক্টর স্যারকে একাধিকবার মোবাইল কল করে কিন্তু তিনি ফোন না ধরলে বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়িতে যান সেখানে পুলিশের সহযোগিতা না পেয়ে উত্তেজিত হয়ে রাস্তা অবরোধ করে রাখে ।

 পরবর্তীতে বিশ্ববিদ্যালয় প্রক্টর, ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, তাজহাট থানা পুলিশ ঘটনাস্থলে যান এবং ২৪ ঘন্টার মধ্যে ছিনতাই কারীকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জানান এই আশ্বাসে ভিত্তিতে অবরোধ তুলে নেয় এবং ছাত্ররা ক্যাম্পাস চলে যায়।

এ বিষয়ে বেরোবি পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) মেহেদী হাসান খান মারুফ বলেন, ছিনতাইয়ের ঘটনায় শিক্ষার্থীরা মহাসড়ক অবরোধ করেছিল। আমরা রাতেই অভিযান চালিয়েছি। একজন ছিনতাইকারীর নাম শনাক্ত করা হয়েছে। যতদ্রুত সম্ভব অপরাধীদের আটক করা হবে।

সর্বশেষ

জনপ্রিয়