১৭ ফাল্গুন, ১৪৩০ - ০১ মার্চ, ২০২৪ - 01 March, 2024
amader protidin

আন্তর্জাতিকমানের পণ্য দিয়ে দেশের শীর্ষ ইলেকট্রিক্যাল ব্র্যান্ড হওয়ার প্রত্যয় সেইফের

আমাদের প্রতিদিন
1 year ago
174


ঢাকা অফিস:

সেইফ ইলেকট্রিক্যাল ব্র্যান্ডের ‘ব্যাবসায়িক সম্মেলন ২০২৩’ এ অতিথিদের একাংশ ইলেকট্রনিক্সের চেয়ে দ্বিগুণ বড় দেশের ইলেকট্রিক্যাল পণ্যের মার্কেট। সম্ভাবনাময় এই বিশাল বাজারে দেশীয় ইলেকট্রিক্যাল পণ্যের ব্র্যান্ড ‘সেইফ’ এর ব্যাপক সম্ভাবনা রয়েছে। দেশের ইলেকট্রিক্যাল বাজারে আন্তর্জাতিকমানের পণ্য দিয়ে অতি অল্প সময়ে ভালো অবস্থান তৈরি করে নিয়েছে সেইফ। অচিরেই দেশের ইলেকট্রিক্যাল খাতের শীর্ষ ব্র্যান্ড হয়ে উঠবে।

সেইফ ইলেকট্রিক্যাল ব্র্যান্ডের ‘ব্যাবসায়িক সম্মেলন ২০২৩’ এ এমন প্রত্যয় ব্যক্ত করা হয়।

রোববার (২৯ জানুয়ারি, ২০২৩) গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি.’র হেডকোয়ার্টার্সে দিনব্যাপী এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সারা দেশ থেকে সেইফ ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সের ৭ শতাধিক ডিলার বা পরিবেশক এই সম্মেলনে অংশ নেন। সম্মেলনে ইলেকট্রিক্যাল পণ্যের দেশীয় বাজার, বিপণন কৌশল, বিক্রয় প্রবৃদ্ধি ইত্যাদি বিষয়ে ব্যবসায়িক অংশীদারদের সঙ্গে পারস্পরিক মত বিনিময়ের পাশাপাশি তাদেরকে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা দেন ওয়ালটন কর্তৃপক্ষ।

উল্লেখ্য, ওয়ালটন গ্রুপের ব্র্যান্ড সেইফ। এ ব্র্যান্ডে বিশ্বমানের ইলেকট্রিক্যাল পণ্য বাজারজাত করে ওয়ালটন। সেসব পণ্যের মধ্যে রয়েছে ফ্যান, সুইচ-সকেট, এলইডি লাইট ইত্যাদি।

বেলুন উড়িয়ে এবং ফিতা কেটে ব্যবসায়িক সম্মেলনের উদ্বোধন করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি.’র ভাইস চেয়ারম্যান এস এম শামছুল আলম এবং ম্যানেজিং ডিরেক্টর ও সিইও গোলাম মুর্শেদ।

সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন প্লাজার চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) মোহাম্মদ রায়হান, ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর প্রকৌশলী লিয়াকত আলী, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. আলমগীর আলম সরকার, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর কর্নেল (অব.)  শাহাদাত আলম, মো. ইউসুফ আলী, মো. ফিরোজ আলম, সোহেল রানা, মো. ইয়াসির আল-ইমরান ও মাহফুজুর রহমান, এক্সিকিউটিভ ডিরেক্টর স্বনামধন্য অভিনেতা আজিজুল হাকিম, জিনাত হাকিম, আব্দুল্লাহ আল মামুন ও মোহসিন মোল্লা, ওয়ালটন ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সের উপদেষ্টা ওমর ফারুক, ওয়ালটন ক্যাবলস এর হেড অব সেলস মাহাবুবুল ওয়াহিদ, সেইফের হেড অব সেলস কল্প চন্দ্র দাশ ও আরিফুল ইসলামসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

অনুষ্ঠান সঞ্চালনা ও পরিচালনা করেন ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর চিত্রনায়ক আমিন খান।

সম্মেলনে ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের ভাইস-চেয়ারম্যান এস এম শামছুল আলম বলেন, ‘রিসার্চ এন্ড ইনোভেশন, প্রোডাকশন, সেলস টিম ও পরিবেশক প্রত্যেকেই অনেক শ্রম ও মেধা দিয়ে দেশের ইলেকট্রিক্যাল খাতের বাজারে সেইফ ব্র্যান্ডকে এগিয়ে নিয়ে যাচ্ছে। আপনাদের জন্যই আজ ‘মেইড ইন বাংলাদেশ’ লেবেলযুক্ত পণ্য দেশের বাজারে আধিপত্য বিস্তার করতে পেরেছে। আপনারা (পরিবেশক) দেশীয় পণ্য বিক্রির মাধ্যমে আমদানি ব্যয় কমানোর পাশাপাশি কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে দেশের অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন। সেইফের আরও নতুন নতুন পণ্য আপনাদের হাতে তুলে দেওয়া হবে। আপনাদের সহয়োগিতায় সেইফ ব্র্যান্ড বহুদূর এগিয়ে যাবে।’

ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও গোলাম মুর্শেদ বলেন, ‘দেশের ইলেকট্রিক্যাল ইন্ডাস্ট্রিতে আজ বাংলাদেশি প্রতিষ্ঠান রাজত্ব করছে। ইলেকট্রিক্যাল পণ্যের বাজার ইলেকট্রনিক্স চেয়ে অনেক বড়। এই বিশাল বাজারে সেইফের ব্যাপক সম্ভাবনা রয়েছে। সেইফ ওয়ালটনের একটি শক্তিশালী ব্র্যান্ড। প্রোডাক্ট স্ট্যান্ডার্ড ও ইনোভেশনের দিক থেকে অন্যদের চেয়ে অনেক এগিয়ে সেইফ। আপনাদের (পরিবেশক) আস্থাতেই আমরা এগিয়ে যাচ্ছি। অচিরেই দেশের ইলেকট্রিক্যাল পণ্যের বাজারে শীর্ষ ব্র্যান্ড হয়ে উঠবে সেইফ।’

ওয়ালটন ও সেইফের ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সের চিফ বিজনেস অফিসার মো. সোহেল রানা বলেন, আপনাদের হাতে সেইফের আন্তর্জাতিকমানের পণ্য তুলে দেওয়া হচ্ছে। সেসব পণ্য গ্রাহকদের পৌঁছে দেওয়ার মাধ্যমে আপনারা দেশের ইলেকট্রিক্যাল বাজারে সেইফ ব্র্যান্ডকে সামনের দিকে এগিয়ে নিচ্ছেন। আগামীতে সেইফের আরও নতুন নতুন উদ্ভাবনী ডিজাইনের ইলেকট্রিক্যাল পণ্য আপনাদের হাতে তুলে দিবো।

সম্মেলনে সেইফ ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স বিক্রয় বৃদ্ধিতে অসামান্য অবদান রাখায় সম্মেলনে বিভিন্ন অঞ্চলের সেরা ডিলারদের পুরস্কৃত করা হয়। সবশেষে ছিলো র‌্যাফল ড্র ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান

সর্বশেষ

জনপ্রিয়