৪ শ্রাবণ, ১৪৩১ - ১৯ জুলাই, ২০২৪ - 19 July, 2024
amader protidin

রাবি পিডিএফ'র সভাপতি মাসুদ, সম্পাদক জসিম

আমাদের প্রতিদিন
5 months ago
133


রাবি প্রতিনিধি:

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ফিজিক্যালি-চ্যালেঞ্জড ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের (পিডিএফ) এর ২১ সদস্যবিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে ইনফরমেশন সাইন্স এন্ড লাইব্রেরি মেনেজমেন্ট বিভাগের শিক্ষার্থী আবদুল্লাহ আল-মাসুদ সভাপতি ও আরবি বিভাগের শিক্ষার্থী জসিম উদ্দিন রানা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকালে পিডিএফ ইয়ুথ নেট ডেপুটি টিম লিড মনির হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে কমিটির তালিকা প্রকাশ করেন।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি মনির হোসেন মাহিন ও আয়েশা সিদ্দিকা, যুগ্ম-সাধারণ সম্পাদক সুমন চন্দ্র ও ফাহিমা আক্তার খুশি, অর্থ সম্পাদক আল শাহিন,  অনুষ্ঠান ব্যাবস্থাপনা সম্পাদক প্রসেনজিৎ টিগ্গা, সাংগঠনিক সম্পাদক আলফাজ উদ্দিন, দপ্তর সম্পাদক মো.ফয়সাল কবির, ছাত্র কল্যাণ সম্পাদক মোছা. লতা আক্তার,কমিউনিকেশন সম্পাদক জান্নাত আরা নওশিন, পলিসি অ্যান্ড অ্যাডভোকেসি সম্পাদক মোছা. হাবিবা আক্তার, বার্তা সম্পাদক নাদিম আলী, স্বেচ্ছাসেবক ব্যবস্থাপনা সম্পাদক মো. ইমরান হুসাইন, তথ্যপ্রযুক্তি সম্পাদক মো.লিটন আলী, করপোরেট নেটওয়ার্কিং সম্পাদক মিদুল ইসলাম,সাংস্কৃতিক সম্পাদক আতিয়া ফেরদৌস সিলভি ও ক্রিয়া সম্পাদক মোঃ আজহার।

এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছে মিশকাত রুমান মিশু ও মোহাম্মদ ইবরাহীম আহমেদ।

উল্লেখ্য, পিডিএফ প্রতিবন্ধী শিক্ষার্থীবান্ধব ক্যাম্পাস গড়ার লক্ষ্যে ২০০৮ সালে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) প্রতিষ্ঠিত হয়। এরই ধারাবাহিকতায় ২০১০ সালে রাবিতে প্রতিষ্ঠা লাভ করে পিডিএফ। একই লক্ষ্যে ঢাবি, জাবি এবং জবিতেও কাজ করে যাচ্ছে সংগঠনটি।

সর্বশেষ

জনপ্রিয়