৯ আষাঢ়, ১৪৩১ - ২৩ জুন, ২০২৪ - 23 June, 2024
amader protidin

যারা উন্নয়নে ব্যর্থ তাদের সাথে আর নেই রংপুর সিটির মানুষ : স্বতন্ত্র মেয়র প্রার্থী মিলন

আমাদের প্রতিদিন
1 year ago
398


নিজস্ব প্রতিবেদক:

আসছে ২৭ ডিসেম্বর রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন চমক দেখাবেন ভোটাররা বলে সাংবাদিকদের জানিয়েছেন হাতি প্রতিকে স্বতন্ত্র মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার লতিফুর রহমান মিলন। শনিবার (২৪ ডিসেম্বর) দুপুরে প্রেসক্লাব চত্বরে গণসংযোগকালে সাংবাদিকদেও তিনি একথা বলেন।

মিলন বলেন, নগরবাসী জেগেছে, আর ঘুমিয়ে নেই। তারা উন্নয়ন চায়, তারা এবারে দুর্নীতির বিরুদ্ধে জিততে চায় বিধায় চারিদিকে ভোটারদের মাঝে হাতি প্রতিকের ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে। যারা উন্নয়নে ব্যর্থ তাদের সাথে আর নেই রংপুর সিটির মানুষ। আমি মনে করি স্বতন্ত্র প্রার্থী হিসেবে দলমত, ধর্ম বর্ণ নির্বিশেষে সবাই ভোট দিবে।

আমি হয়তো নগরবাসীর সব মানুষের কাছে পৌছাতে পারি নাই, তারপরও ৯০ ভাগ মানুষের কাছে পৌছানোর চেষ্টা করেছি, সেই বিশ্বাসে নির্বাচনে শতভাগ জয়ের ব্যাপারে আশাবাদী। তিনি আরো বলেন, আমি সবসময় সততা ও সম্পর্কের মাধ্যমে এগিয়ে যেতে চাই, সেই এগিয়ে যাওয়ার দলে জ্ঞানী গুণি, খেটে খাওয়াসহ এখন হাজার হাজার মানুষ যোগ দিয়েছেন। আমি আশাবাদী নগরবাসীর জেগে ওঠা সফল হবে। পরে ইঞ্জিনিয়ার লতিফুর রহমান মিলন নগরীর বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। এসময় উপস্থিত ছিলেন জেলা ডেইরি ফার্মার্স অ্যাসোসিয়েশনের সভাপতি এসএম আসিফুল ইসলাম, রাজু আহমেদ, সুজনসহ অন্যান্য কর্মী-সমর্থকরা।

সর্বশেষ

জনপ্রিয়