১০ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ২৫ মে, ২০২৪ - 25 May, 2024
amader protidin

রংপুরে র‍্যাবের অভিযানে ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আমাদের প্রতিদিন
2 weeks ago
53


লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলায় এবং দিনাজপুর সদরে পৃথক অভিযানে ১ হাজার ৪ শত ৯১ বোতল ফেন্সিডিলসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩।

মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি এবং প্রধানমন্ত্রীর নির্দেশে র‌্যাবের মাদক বিরোধী তৎপরতায় গত ২৪ ঘন্টায় রংপুর সদর ব্যাটালিয়ন চারটি সফল অপারেশন পরিচালনা করে তাদের আটক করে।

সোমবার (৬ মে) বিষয়টি র‌্যাব-১৩ এর স্কোয়াড্রন লীডার উপ-পরিচালক (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে মাহমুদ বশির আহমেদ জানান, আজ ভোর সাড়ে ৫টার সময় সিপিসি-২ নীলফামারীর একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে লালমনিরহাট জেলার আদিতমারী থানাধীন দক্ষিণ বালাপাড়া গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে ফারুক মিয়াকে ১ হাজার বোতল ফেন্সিডিলসহ লালমনিরহাটের আদিতমারি থেকে গ্রেফতার করা হয়। এর কিছুক্ষণ পরেই অপরএকটি অভিযানে সকাল ৮টায় সিপিসি-১ দিনাজপুরের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর জেলার কোতয়ালী থানার বড়াইপুর কারেঙ্গাতলি গ্রামে ঢাকার পল্লবী থানার শীর্ষ মাদক ব্যবসায়ী মাইন উদ্দিন ও হেদায়েতউল্লাহ আকাশকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে লালমনিরহাট জেলার আদিতমারী থানায় এবং দিনাজপুর জেলার কোতয়ালি থানায় র‌্যাব বাদি হয়ে দুইটি মাদক মামলা রুজু করেছে এবং আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন মাহমুদ বশির আহমেদ।

সর্বশেষ

জনপ্রিয়