১ আষাঢ়, ১৪৩১ - ১৫ জুন, ২০২৪ - 15 June, 2024
amader protidin

পলাশবাড়ীতে টাকার সরকারি সম্পত্তি রাতের অন্ধকারে জবর দখল

আমাদের প্রতিদিন
3 weeks ago
31


 

বায়েজিদ পলাশবাড়ী গাইবান্ধা :

সরকারি নির্দেশনা সম্বলিত সাইন বোর্ড  উপরে ফেলে পলাশবাড়ী এস এম মডেল পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রায় ১০ কোটি টাকা মুল্যের সারে ২৬ শতাংশ  সম্পত্তি  রাতের অন্ধকারে জবর দখল করে নিয়েছে হযরত আলী ও হাবিজার আলী গংরা।

সরেজমিন তথ্যানুসন্ধানে যানাযায় ২০ মে সোমবার রাতে সবাই যখন উপজেলা পরিষদ নির্বাচন কাজে ব্যাস্ত ঠিক সেই সুযোগকে কাজে লাগিয়ে পলাশবাড়ী এস এম পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের মার্কেট সংলগ্ন সারে ২৬ শতাংশ জমি কিশোরগাড়ী ইউনিয়নের নয় আনা নওদা গ্রামের হয়রত আলী ও হাবিজার গংরা তাদের পৈত্রিক  সম্পত্তি দাবী করে সরকারি সাইনবোর্ড ভেঙ্গে রাতের অন্ধকারে টিন দিয়ে ঘিরে ঘড় নির্মান করে।বিষয়টি নিয়ে বিদ্যালয় কর্তৃপক্ষ নীরব থাকায় দখলকারীরা ইট দিয়ে স্থাপনা নির্মানের প্রস্তুতি গ্রহণ করেছে। এ ব্যাপারে জানতে চাইলে হাবিজার জানান, আমার নিজস্ব কোন বক্তব্য নেই।

অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) আব্দুল বারী জানান,আগামীকাল উক্ত বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

পলাশবাড়ী এস এম মডেল পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুল হাসান জানান,আমি বর্তমানে বাহিরে আছি। এ বিষয়টি আমার জানা নেই। জেনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো৷

উল্লেখ, পলাশবাড়ী সূতি মাহমুদ মডেল পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের শত কোটি টাকা মুল্যের জমি ও অন্যান্য সম্পত্তি যে যার ইচ্ছা মতো দখল ও ভাংচুর কাজ চলমান রেখেছেন৷ সংশ্লিষ্টরা দেখেও না দেখার ভান করায় জনমনে মিশ্র প্রতিক্রিয়া চলমান রয়েছে।

সর্বশেষ

জনপ্রিয়