১১ আষাঢ়, ১৪৩১ - ২৫ জুন, ২০২৪ - 25 June, 2024
amader protidin

নীলফামারীতে উপজেলা পরিষদ চেয়ারম্যান হলেন যারা

আমাদের প্রতিদিন
1 month ago
143


সিএসএম তপন, নীলফামারী:

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে চেয়ারম্যান পদে নীলফামারীর জলঢাকা উপজেলায় আনছার আলী মিন্টু (ঘোড়া), সৈয়দপুর উপজেলায় রিয়াদ আরফান সরকার রানা (দোয়াত-কলম) ও কিশোরগঞ্জ উপজেলায় মো. রশিদুল ইসলাম (ঘোড়া) বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

২১ মে মঙ্গলবার রাতে ভোট গণনা শেষে বেসরকারি ফলাফল ঘোষণা করেন রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. সাইদুল ইসলাম।

তিনি জানান, জেলার জলঢাকা উপজেলা চেয়ারম্যান পদে ৩৯ হাজার ৬৪ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আনছার আলী মিন্টু (ঘোড়া)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী গোলাম আজম এলিচ (মোটরসাইকেল) পেয়েছেন ৩১ হাজার ৪৬ ভোট। ভাইস-চেয়ারম্যান পদে শাহিনুর রহমান (টিউবওয়েল) ও মনোয়ারা বেগম (ফুটবল) নির্বাচিত হয়েছেন।

সৈয়দপুর উপজেলায় চেয়ারম্যান পদে ৩২ হাজার ৫৪৯ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন রিয়াদ আরফান সরকার রানা (দোয়াত-কলম)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আজমল হোসেন (আনারস) পেয়েছেন ১৭ হাজার ৪৯২ ভোট। ভাইস-চেয়ারম্যান পদে মহসিন মন্ডল মিঠু (চশমা) ও সানজিদা বেগম লাকী (পদ্মফুল) নির্বাচিত হয়েছেন।

কিশোরগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে ২৮ হাজার ৩৪৩ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মো. রশিদুল ইসলাম (ঘোড়া)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী শাহ আবুল কালাম বারি পাইলট (আনারস) পেয়েছেন ২৮ হাজার ২০১ ভোট। ভাইস-চেয়ারম্যান পদে মাহবুবুর রহমান (টিউবওয়েল) ও স্বপ্না খাতুন (ফুটবল)।

রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. সাইদুল ইসলাম বলেন, জনগণের অংশগ্রহণে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে।

সর্বশেষ

জনপ্রিয়