১১ আষাঢ়, ১৪৩১ - ২৫ জুন, ২০২৪ - 25 June, 2024
amader protidin

বীরগঞ্জে দিনব্যাপী সম্প্রীতি মেলা অনুষ্ঠিত

আমাদের প্রতিদিন
4 weeks ago
63


বীরগঞ্জ (দিনাজপুর)প্রতিনিধি:

সম্প্রীতি বৃদ্ধির মাধ্যমে শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে দিনাজপুরের বীরগঞ্জে দিনব্যাপী সম্প্রীতি মেলা অনুষ্ঠিত হয়েছে।

দাতা সংস্থা নেট্জ বাংলাদেশ এর সহযোগীতায় মানব কল্যাণ পরিষদ এর আয়োজনে সোমবার উপজেলা পরিষদ চত্বরে উক্ত মেলা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফজলে এলাহীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নব নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ হুসাইন বিপু।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নিবেদিতা দাস, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ নুরিয়াস সাঈদ সরকার, বীরগঞ্জ থানা আদিবাসী উন্নয়ন সমিতির সভাপতি শীতল মার্ডি, মানব কল্যাণ পরিষদ পরিচালক রবিউল ইসলাম প্রমুখ।

মেলায় বিভিন্ন স্টলের মাধ্যমে বাঙালি আদিবাসী ও অন্যান্য সকল জাতিসত্ত্বার জীবনধারা মৌলিক অধিকার মানবাধিকার ও তাদের ভাষা ও তাদের সংস্কৃতি সম্পর্কে সকলকে সচেতন করে তোলা হয়। যার মাধ্যমে সকলের মধ্যে গড়ে ওঠে স¤প্রীতি ও সৌহার্দ। সংস্কৃতির বিভিন্ন অনুসর্গ নিয়ে আয়োজিত মেলায় ছিল নাটক প্রদর্শন, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন আয়োজন অনুষ্ঠানের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ, তরুন এবং বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মেলায় অনুষ্ঠিত বিভিন্ন আয়োজন উপভোগ করেন। মেলা শেষে আদিবাসী দরিদ্র শিক্ষার্থীদের মাঝে উপবৃত্তির চেক ও বাইসাইকেল বিতরণ করা হয়।

 

সর্বশেষ

জনপ্রিয়