১ আষাঢ়, ১৪৩১ - ১৫ জুন, ২০২৪ - 15 June, 2024
amader protidin

রংপুর বিভাগের নব নির্বাচিত ১৯ জন উপজেলা চেয়ারম্যান ও ৩৮ জন ভাইস চেয়ারম্যানের শপথগ্রহণ

আমাদের প্রতিদিন
2 weeks ago
50


নিজস্ব প্রতিবেদক:

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ১ম পর্যায়ে রংপুর বিভাগের নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণের শপথগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৮শে মে) রংপুর বিভাগীয় কমিশনারের সম্মেলনকক্ষে নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণকে শপথবাক্য পাঠ করান রংপুরের বিভাগীয় কমিশনার মোঃ জাকির হোসেন।

শপথগ্রহণ অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার বলেন, দেশের উন্নয়ন ও মানুষের সেবা করাই সবার লক্ষ্য হওয়া উচিত। জনপ্রতিনিধি ও প্রশাসনের মধ্যে কোনো বিরোধ নেই। সবাই একসঙ্গে কাজ করলে অনেক অসাধ্য সাধন করা সম্ভব। গত পনেরো বছরে দেশের আর্থসামাজিক অবস্থার অনেক ইতিবাচক পরিবর্তন হয়েছে। মানুষের জীবনযাত্রার মান বেড়েছে। কিন্তু সমাজের অসংগতি এখনো দূর হয়নি। তাই জনপ্রতিনিধিগণকে সমাজের অনিয়ম, দুর্নীতি, মাদক, বাল্যবিবাহ-সহ সামাজিক অবক্ষয় রোধে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে হবে। সঠিকভাবে দায়িত্ব পালনের মাধ্যমে জনগণের আস্থার প্রতিফলন ঘটানোর জন্য তিনি জনপ্রতিনিধিগণের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে রংপুরের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ আবু জাফর, বিভাগীয় কমিশনার কার্যালয়ের স্থানীয় সরকার শাখার উপপরিচালক মোঃ রিয়াজ উদ্দিন, সরকারি কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মঙ্গলবার (২৮শে মে) রংপুর বিভাগের ১৯ উপজেলা পরিষদের নব নির্বাচিত ১৯ জন চেয়ারম্যান ও ৩৮ জন ভাইস চেয়ারম্যান শপথগ্রহণ করেন।

সর্বশেষ

জনপ্রিয়