২১ ফাল্গুন, ১৪৩০ - ০৪ মার্চ, ২০২৪ - 04 March, 2024
amader protidin

পীরগাছায় বাবার মৃত্যুর শোকে ছেলের আত্মহত্যা

আমাদের প্রতিদিন
6 months ago
394


পীরগাছা (রংপুর) প্রতিনিধি:

দীর্ঘদিন থেকে নানা রোগে-শোকে ভূগে বাবার মৃত্যুর দুই ঘন্টা পর ফাসিতে ঝুলন্ত অবস্থায় ছেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার দুপুর দুই টার দিকে পীরগাছা উপজেলার কল্যাণী ইউনিয়নের তালুক উপাসু গ্রামে এ ঘটনা ঘটে। তবে ফাসিতে ঝুলন্ত ছেলের একটি হাত পিছনে রশি দিয়ে বাধা থাকায় মাহিগঞ্জ থানা পুলিশ মরদেহ ময়না তদন্তের জন্য নিয়ে গেছে।

স্থানীয় কল্যাণী ইউনিয়নের চেয়ারম্যান নুর আলম জানান, ওই গ্রামের নাজিম উদ্দিন (৬০) দীর্ঘদিন থেকে নানা রোগে ভুগছিলেন। আজ বুধবার সকাল ১১ টায় তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। তার মৃত্যুর পর বাড়ির সবাই যখন নাজিম উদ্দিনকে কবরস্থ করার জন্য ব্যস্ত। ঠিক সেই সময়ে দুপুর ১ টা থেকে ২ টার মধ্যে নাজিম উদ্দিনের ছেলে আশিক (১৮) তার ঘরের তীরের সাথে রশিতে ঝুলে মারা যান। এসময় তার ছোট ভাই বড় ভাইকে খুঁজতে এসে ঘরের দরজা বন্ধ পান। পরে তিনি দরজার উপর দিয়ে রশিতে ঝুলন্ত অবস্থায় ভাইকে দেখতে পেয়ে চিৎকার দেন। পরে পুলিশকে খবর দেয়া হলে মাহিগঞ্জ থানা পুলিশ নিহত আশিক মিয়ার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। তবে স্থানীয় লোকজনের দাবি বাবার মৃত্যুর শোকে ছেলেটি আত্মহত্যা করেছে।

এদিকে কল্যাণী ইউনিয়নের চেয়ারম্যান নুর আলম বলেন, এক সাথে বাবা ছেলের মৃত্যু দু:খ জনক ঘটনা। তবে আত্মহত্যাকারী ছেলেটি মাদকের সাথে জড়িত ছিলেন। তার মানসিক সমস্যাও ছিলো বলে অনেকের নিকট থেকে আমি জেনেছি।

এ ব্যাপারে মাহিগঞ্জ থানার ওসি মোস্তাফিজার রহমান বলেন, ছেলেটির একটি হাত পিছনের দিকে পাটের রশি দিয়ে বাধা ছিলো। সেই সন্দেহ থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে হত্যা না আত্মহত্যা বোঝা যাবে। 

 

 

 

 

সর্বশেষ

জনপ্রিয়