৮ বৈশাখ, ১৪৩১ - ২১ এপ্রিল, ২০২৪ - 21 April, 2024
amader protidin

নেসকো’র  প্রকৌশলীকে মারধর, তদন্তে ঊর্ধ্বতন কর্মকর্তারা

আমাদের প্রতিদিন
7 months ago
138


লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের কালীগঞ্জে নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানির (নেসকো)’র অফিস ভাংচুর ও নির্বাহী প্রকৌশলীকে মারধরের ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন রংপুর আঞ্চলিক অফিসের একটি প্রতিনিধি দল ।  আজ বুধবার ওই প্রতিনিধি দলে নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানির (নেসকো)’র কয়েকজন ঊর্ধ্বতন কর্মকর্তা  সড়ে জমিনে পরিদর্শন করেন এমন তথ‌্য জানান নেসকো পিএলসি’র রংপুর বিতরণ অঞ্চলের ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী মখলেসুর রহমান। এর আগে মঙ্গলবার দুপুরে কালীগঞ্জ উপজেলা শহরে নেসকো অফিসে হামলা ও ভাঙচুর চালানো হয়।

নির্বাহী প্রকৌশলী রকি চন্দ্র দাস বলেন, ১০-১২ জন যুবক নিজেদের ছাত্রলীগের নেতাকর্মী পরিচয় দিয়ে আমার অফিসে এসে হট্টগোল শুরু করে। অফিসের স্টাফরা বাধা দিলে তারা আরও ক্ষুব্ধ হয়ে অফিসে ভাংচুর চালায় ও আমাকেসহ স্টাফদের মারধর করে। হামলাকারীরা আমাকে বলে যে আমি কেন সমাজকল্যাণমন্ত্রীর ছেলে রাকিবুজ্জামান আহমেদের ডাকে সাড়া দেইনি। এতে আমি নাকি অপরাধ করেছি। আমাদের কাছে ঘটনার সিসিটিভি ফুটেজ আছে। সবকিছু আমি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি।

তবে উপজেলা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলামের দাবী, এসব নির্বাহী প্রকৌশলীর সাজানো নাটক। তিনি ঘটনাস্থলে ছিলেন না এবং ভাংচুর ও মারধরের কোনো ঘটনা ঘটেনি। তাকে হয়রানি করতে এমন অভিযোগ করা হচ্ছে। নেসকো পিএলসি’র রংপুর বিতরণ অঞ্চলের ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী মখলেসুর রহমান জানান,  নির্বাহী প্রকৌশলীকে মারধর ও অফিস ভাংচুরের ঘটনায় কাল বৃহস্পতিবার বিস্তারিত আলোচনা ও প্রয়োজনীয় ব‌্যবস্থা নেয়া হবে ।

লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও  সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদের ছেলে রাকিবুজ্জামান আহমেদ বলেন, আমি হামলার ঘটনার বিষয়ে কিছুই জানি না। হামলাকারীরা যদি আমার নাম ব্যবহার করে তাহলে এটা দুঃখজনক। ঘটনার দায়ভার হামলাকারীদেরই নিতে হবে। বিষয়টি খতিয়ে দেখা প্রয়োজন। আমিও বিষয়টি খতিয়ে দেখছি ।

সর্বশেষ

জনপ্রিয়