৮ বৈশাখ, ১৪৩১ - ২১ এপ্রিল, ২০২৪ - 21 April, 2024
amader protidin

দিনাজপুরে ট্রাকের ধাক্কায় ইজিবাইক চালক নিহত :আহত হাবিপ্রবি’র ২ নেপালী ছাত্র

আমাদের প্রতিদিন
7 months ago
141


দিনাজপুর  প্রতিনিধি:

দিনাজপুর সদর উপজেলার বাঁশের হাট এলাকায় ট্রাকের চাপায় একরামুল হক (৪০) নামে এক ইজিবাইক চালক নিহত হয়েছে। এতে আহত হয়েছে দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) নেপালী ২ ছাত্র।

আজ শনিবার (২ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টায় দিনাজপুর-দশমাইল সড়কের বাঁশেরহাট এলাকায় হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অদুরে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ইজিবাইক চালক একরামুল হক দিনাজপুর পৌরসভার রামনগর গোবরাপাড়া এলাকার নেজামউদ্দীনের ছেলে। আহত দু’জন হচ্ছে হাবিপ্রবি’র কৃষি অনুষদের ১৭ তম ব্যাচের ছাত্র মকবুল হোসেন (২৫) ও একই অনুষদের ২১ ব্যাচের ছাত্র কপিল গাসি (২২)। এরা দুজনেই নেপাল থেকে এসে এই বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছে।

পুলিশ ও স্থানীরা জানান, দিনাজপুর শহর থেকে একটি ইজিবাইকে বিশ্ববিদ্যালয়ে আসছিলো নেপালী ২ ছাত্র। দুপুর সাড়ে ১২টায় সময় তারা বিশ্ববিদ্যালয়ের কাছাকাছি আসলে দিনাজপুরগামী একটি ট্রাক ইজিবাইকটিকে মুখোমুখি ধাক্কা দেয়। ট্রাকের ধাক্কায় দুমড়ে-মুচড়ে যায় ইজিবাইকটি। এতে ঘটনাস্থলেই নিহত হন ইজিবাইক চালক একরামুল হক। গুরুতর আহত অবস্থায় হাবিপ্রবি’র ২ শিক্ষার্থীকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দিনাজপুর কোতয়ালী থানার ওসি মোঃ ফরিদ হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

 

সর্বশেষ

জনপ্রিয়