৩ বৈশাখ, ১৪৩১ - ১৬ এপ্রিল, ২০২৪ - 16 April, 2024
amader protidin

দিনাজপুরের ঢেপা নদীতে নিখোঁজের একদিন পর যুবকের লাশ উদ্ধার

আমাদের প্রতিদিন
7 months ago
180


দিনাজপুর প্রতিনিধি:

নৌপথে কান্তজীউ বিগ্রহ দিনাজপুরে আনার সময় ঢেপা নদীতে নিখোঁজ বন্ধন রায় (২২) নামে এক যুবকের লাশ একদিন পর উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। গতকাল আজ মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) দিনাজপুরের বিরল উপজেলার রাজারামপুর এলাকায় ঢেপা নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়।

বন্ধন রায় দিনাজপুরের বিরল উপজেলার ১২ নং রাজারামপুর ইউনিয়নের পার ফরক্কাবাদ (ছেতরা) গ্রামের বীরেন্দ্র নাথ রায়ের ছেলে। সে দিনাজপুর শহরের পাবনা সুইট-এ কর্মরত ছিলো।

কাহারোল উপজেলার কান্তনগর থেকে কান্তজীউ বিগ্রহ নৌপথে দিনাজপুরের রাজবাটীতে আনার সময় গত সোমবার দুপুর দেড়টায় বিরল উপজেলার আজিমপুর ব্রীজের কাছে ঢেপা নদীর গভীর পানিতে তলিয়ে যায় বন্ধন রায় ও চন্দন রায় নামে দুই যুবক। এরপর ফায়ার সার্ভিসের ডুবুরী দল চন্দন রায়কে জীবিত উদ্ধার করতে পারলেও সন্ধ্যা পর্যন্ত খোঁজাখুঁজি করেও বন্ধন রায়কে উদ্ধার করতে পারেনি।

গতকাল সোমবার সকাল ১০ টার দিকে ঢেপা নদীর রাজারামপুর এলাকায় বন্ধন রায়ের লাশ ভাসতে দেখে এলাকাবাসী ফায়ার সার্ভিসকে খবর দেয়। দিনাজপুর থেকে ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা নদী থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে।

খবর পেয়ে দিনাজপুর স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ মোখলেসুর রহমান, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা আনিসুর রহমান, বিরল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ আফছানা কাওছারসহ অন্যান্য কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে বন্ধন রায়ের পরিবারকে লাশের সৎকারের জন্য ২৫ হাজার টাকা প্রদান করেন।

 

 

সর্বশেষ

জনপ্রিয়