৮ বৈশাখ, ১৪৩১ - ২১ এপ্রিল, ২০২৪ - 21 April, 2024
amader protidin

পীরগাছায় মাসব্যাপী ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত

আমাদের প্রতিদিন
5 months ago
268


পীরগাছা(রংপুর)প্রতিনিধি:

রংপুরের পীরগাছায় যুব উজ্জীবন ক্রীড়া শিক্ষা ও সামাজিক সংগঠন কর্তৃক আয়োজিত মাসব্যাপী ফুটবল টুর্নামেন্ট এর দ্বিতীয় সেমিফাইনাল খেলা  আজ বৃহস্পতিবার বিকেলে স্থানীয় সুখানপুকুর হেলিপ্যাড মাঠে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নাজমুল হক সুমন।

যুব সমাজকে মাদক থেকে দুরে রাখতে এবং খেলাধুলায় মনযোগী করতে মাস ব্যাপী এ খেলার আয়োজন করেন তরুণ সমাজ সেবক ও বিশিষ্ট ব্যবসায়ী মাহবুবার রহমান মাহবুব এবং যুব উজ্জীবন ক্রীড়া শিক্ষা ও সামাজিক সংগঠনের সভাপতি আব্দুল কাদের। খেলাটি উপভোগ করতে কয়েক হাজার মানুষ উপস্থিত হন।

দ্বিতীয় সেমিফাইনালে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের উপজেলা ব্যবস্থাপক তারেকুল ইসলাম, থানার উপ-পরিদর্শক বেলাল হোসেন, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এম খোরশেদ আলম, সাধারন সম্পাদক তাজরুল ইসলাম, সিনিয়র সদস্য শাহ কামাল ফারুখ লাবু, সাংবাদিক হাফিজার রহমান, সৈয়দ আলী, ঔষধ ব্যবসায়ী আব্দুল আউয়াল, আমজাদ হোসেন প্রমুখ। খেলায় স্থানীয় পশ্চিম সুখানপুকুর ফুটবল একাদশকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে নাওডারা ফুটবল একাদশ। খেলা পরিচালনা করেন মোঃ বাদশা মিয়া। 

 

 

সর্বশেষ

জনপ্রিয়