১০ ফাল্গুন, ১৪৩০ - ২২ ফেব্রুয়ারি, ২০২৪ - 22 February, 2024
amader protidin

রংপুরে বাবুপাড়া স্পোর্টিং ক্লাবের উদ্যেগে হুইল চেয়ার বিতরণ

আমাদের প্রতিদিন
2 months ago
135


নিজস্ব প্রতিবেদক:

রংপুরের বাবুপাড়া এলাকার  আব্দুল হালিম ও মৌসুমি আক্তারের ২২ বছরের ছেলে মশিউর রহমান জন্মগত ভাবে দাড়াতে ও চলাচল করতে পারে না। বাবা আব্দুল হালিম পেশায় একজন রং মিস্ত্রী। অভাব অনটনের মধ্যে চলে তাদের পরিবার তার ওপর আবার ছেলের শারীরিক সমস্যা।

বাধ্য হয়ে গত ১৫ দিন আগে ছেলের চলাচলের জন্য বাবুপাড়া স্পোর্টিং ক্লাবে একটি মানবিক আবেদন করেন।

আবেদনের পরিপ্রেক্ষিতে আজ বুধবার (২৯ নভেম্বর) বিকেলে নগরীর বাবুপাড়াস্হ বিএম কলেজ মাঠে বাবু পাড়া স্পোর্টিং ক্লাবের আয়োজনে ২২ বছরের মশিউরকে হুইল চেয়ার বিতরণ করা হয়। হুইল চেয়ার বিতরণ কালে উপস্থিত ছিলেন বাবুপাড়া স্পোর্টিং ক্লাবের উপদেষ্টা সুশান্ত ভৌমিক,  আবুল কালাম, মোরশেদ আলম, ওয়াদুদ কাজল, সভাপতি রবিউল ইসলাম সাগর, সহ সভাপতি নাসির খান, সাধারণ সম্পাদক নাসিম আহমেদ, যুগ্ম সম্পাদক রিয়াজ আহমেদ, সাংগঠনিক সম্পাদক ফাইম আক্তার, কোষাধ্যক্ষ সাইদ সনু, যুব ও ক্রীড়া সম্পাদক এরশাদ আহমেদ, সাধারন সদস্য জমির উদ্দিন, সমশের আলী।

ক্লাবের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ বলেন, আমরা আবেদন পেয়ে তদন্ত করি। তদন্ত সাপেক্ষে বাবুপাড়া স্পোর্টিং ক্লাবের যাকাত ফান্ডের অর্থ হতে একটি হুইল চেয়র ক্রয় করে, বাবা-মার সামনে মশিউরের হাতে হস্তান্তর করি।

এ সময় মশিউরের বাবা আব্দুল হালিম বলে আমার ছেলের জন্য হুইল চেয়ার পেয়ে আমি বেশ খুশি। আমার বেটা এখন থেকে একা চলতে পারবে তাই আমিসহ আমার পরিবার খুব খুশি। সে জন্য বাবুপাড়া স্পোর্টিং ক্লাবকে ধন্যবাদ।

সর্বশেষ

জনপ্রিয়