১০ ফাল্গুন, ১৪৩০ - ২৩ ফেব্রুয়ারি, ২০২৪ - 23 February, 2024
amader protidin

স্মার্ট উন্নত বাংলাদেশ বির্নিমানের একটা চ্যালেঞ্জ -খালিদ মাহমুদ চৌধুরী

আমাদের প্রতিদিন
2 months ago
98


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন

আতিউর রহমান, বিরল (দিনাজপুর) :

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ-৭, দিনাজপুর-২ (বিরল-বোচাগঞ্জ) আসনে আ’লীগের মনোনীত প্রার্থী গত তিনবারের নির্বাচিত সংসদ সদস্য ও বর্তমানে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীকে বরণ করেছে বিরল উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

প্রথমে নৌকার মাঝি নৌপ্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী ঢাকা থেকে সৈয়দপুর বিমান বন্দরে পৌঁছলে সেখানে বিরল উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর ও সাধারন সম্পাদক রমাকান্ত রায় এর নেতৃত্বে নেতাকর্মীরা ফুল দিয়ে বরণ করে নেয়। এরপর তাঁকে নিয়ে দিনাজপুর সরকারি কলেজ মোড় হতে বিরল উপজেলার প্রবেশদ্বার কাঞ্চনমোড়ে পথসভা শেষে সন্ধ্যায় বিরল উপজেলা শহরের প্রাণকেন্দ্র  বকুলতলা মোড়ে এক পথসভায় নৌকার মাঝি নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী নির্বাচনী এলাকার মানুষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা বাংলাদেশ আওয়ামী লীগ আমার প্রতি আস্থা রেখেছে, বিশ্বাস রেখেছে। সেই জন্য  মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা, আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের প্রতি কৃতজ্ঞতা জানান। আমার প্রতি ভরসা রেখেছেন দিনাজপুর-২ আসনের জন্য। নির্বাচনী এলাকার সাধারন মানুষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকাল ১১ টায় রির্টানিং অফিসারের নিকট মনোনয়ন ফরম দাখিল করা হবে।

তিনি আরও বলেন, আগামী ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বাংলাদেশ স্মার্ট উন্নত বাংলাদেশ বির্নিমানের একটা চ্যালেঞ্জ। সেই চ্যালেঞ্জ নিয়ে বিরলের মানুষ আমরা থাকতে চাই। আমরা উন্নত বাংলাদেশে যে অভিযাত্রা বিরলের মানুষ সে অভিযাত্রায় থাকতে চায়। ইতিমধ্যে সমগ্র বাংলাদেশে শুধু নয় আমাদের সীমানা পেরিয়েও বিরলের মানুষ পরিচিতি পেয়েছে। আমরা এটাকে আরও উচ্চতায় নিয়ে যেতে চাই। আমরা আশা করি আগামী ৭ তারিখের নির্বাচনে বিরলের আপামর জনসাধারণের সার্বিক সহযোগিতা, সমর্থন, ¯œহ, ভালোবাসা নিয়ে আমরা এই পথ অতিক্রম করতে পারবো।

এ সময় বিরল উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, সাধারন সম্পাদক রমাকান্ত রায়,  যুগ্নসাধারন সম্পাদক মোশারফ হোসেন, এ্যাডভোকেট রবিউল ইসলাম পিপি, সাংগঠনিক সম্পাদক বিভুতি ভুষন রায়, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নুরজামান, সাবেক সাধারন সম্পাদক ইদ্রিস আলী, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা রহমান আলী, পৌর আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদ হোসেন সাজু, সাধারন সম্পাদক মোকলেসুর রহমান ভুট্রু, ৫নং বিরল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম, সাধারন সম্পাদক আব্দুল আজিজ প্রমুখ উপস্থিত ছিলেন। এর আগে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বিরলের কাঞ্চন মোড় ও পরে বিরলের ঢেড়াপাটিয়া ও বোচাগঞ্জের পুলহাটে পৃথক পৃথক পথসভায় আগামী ৭ জানুয়ারি পূণরায় নৌকা মার্কায় ভোট  দিয়ে জয়যুক্ত করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহŸান জানিয়ে বক্তব্য রাখেন।

 

সর্বশেষ

জনপ্রিয়