১০ ফাল্গুন, ১৪৩০ - ২২ ফেব্রুয়ারি, ২০২৪ - 22 February, 2024
amader protidin

নির্বাচনী আচরণবিধি তোয়াক্কা করেন না মন্ত্রী-এমপিদের মনোনয়ন পত্র জমা !

আমাদের প্রতিদিন
2 months ago
115


লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটে ৩ টি আসনে ২৮ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। মনোনয়ন পত্র জমা দেয়ার সময় ৫ জনের বেশি লোক প্রার্থীর সাথে থাকা যাবে না এমন নিয়ম থাকলেও তবে মন্ত্রী ও এমপিসহ অধিকাংশ প্রার্থী আচরণবিধি তোয়াক্কা করেন না দলবল নিয়ে ব্যাপক শো ডাউন করে মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

লালমনিরহাট-১(হাতীবান্ধা-পাটগ্রাম) আসনে আওয়ামীলীগের প্রার্থী ও জেলা আওয়ামীলীগের সভাপতি মোতাহার হোসেন এমপি, স্বতন্ত্র প্রার্থী আওয়ামীলীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা উপ-কমিটি’র সদস্য সোনালী ব্যাংকের সাবেক এমডি আতাউর রহমান প্রধান, জাতীয় পার্টির প্রার্থী হাবিবুল হক বসুনিয়া, জাকের পার্টির প্রার্থী মানিকুর রহমান মানিক। লালমনিরহাট-২ (কালীগঞ্জ-আদিতমারী) আসনে সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সিরাজুল হক, জাতীয় পার্টির প্রার্থী দেলোয়ার হোসেন। লালমনিরহাট-৩ (সদর) আসনে আওয়ামীলীগের প্রার্থী মতিয়ার রহমান, জাতীয় পার্টির প্রার্থী জাহিদ হাসান লিমনসহ অনেক প্রার্থীই নির্বাচনী আচরণবিধি তোয়াক্কা করেন না দলবল নিয়ে ব্যাপক শো ডাউন করে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। যা নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন।

এ বিষয়ে লালমনিরহাট জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ উল্যাহ জানান, ৫ জনের বেশি লোক প্রার্থীর সাথে আসার সুযোগ নেই। তারপরও কেউ যদি নির্বাচনী আচরণবিধি না মেনে থাকে তাহলে তারা ঠিক করেনি। তদন্ত করে তাদের বিরুদ্ধে প্রয়োজনে ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ

জনপ্রিয়