১০ ফাল্গুন, ১৪৩০ - ২৩ ফেব্রুয়ারি, ২০২৪ - 23 February, 2024
amader protidin

এলাকার উন্নয়নের স্বার্থে রংপুর ২ আসনের জনগণ  আমাকে ভোট দিবে; সুমনা আক্তার লিলি

আমাদের প্রতিদিন
2 months ago
170


নিজস্ব প্রতিবেদক:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন রংপুর ২ আসনের স্বতন্ত্র প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সদস্য সুমনা আক্তার লিলি বলেছেন, বদরগঞ্জ ও তারাগঞ্জ উপজেলার বেকারত্ব দূর, মাদকমুক্ত এলাকা গড়তে ও এই দুই উপজেলার কাঙ্খিত উন্নয়নের স্বার্থে এই এলাকার মানুষ আমাকে বিপুল ভোটে ভোট দিয়ে জয়যুক্ত করবে ইনশাআল্লাহ।

আজ বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে জেলা প্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হোসেনের নিকট মনোনয়ন পত্র দাখিল শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

সুমনা আক্তার লিলি বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয়  প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবারে জাতীয় সংসদ নির্বাচন উৎসবমুখর করতে দলের যে কারও প্রার্থী হওয়ার বিষয়টি উন্মুক্ত করে দিয়েছেন। এ কারণে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলাম আজ।

তিনি বলেন, দীর্ঘ দিন এই এলাকার মানুষ তাদের প্রত্যাশা মতো উন্নয়ন পায় নি  বর্তমান সংসদ সদস্যের নিকট থেকে।তাই এবার দুই এলাকার মানুষ তাদের কাঙ্খিত উন্নয়ন ও প্রত্যাশার জন্য পরিবর্তন চায়।তাই ভোটারদের সঙ্গে নিয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েও আসনটি নেত্রীকে উপহার দিতে পারব।’

লিলি বলেন, কৃষিভিত্তিক শিল্প, গার্মেন্টস, কৃষিপণ্য প্রসেসিং, ও রপ্তানী আমাদের জন্য অপার সম্ভাবনার এক দিগন্ত। আমি আমার এলাকা নিয়ে অনেক স্বপ্ন দেখি। এলাকার মানুষের জন্য স্বপ্ন দেখি। আমার সব স্বপ্নই অনেক বড়। আমি আমার বিগত দিনের সকল ত্যাগ-তিতীক্ষা, শ্রম-আর কাজের ওপর ভিত্তি করে এই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে  জনগণের আকুণ্ঠ সমর্থনে নির্বাচিত হয়ে এলাকার মানুষের দিন বদলে দেবো।

সর্বশেষ

জনপ্রিয়