১০ ফাল্গুন, ১৪৩০ - ২২ ফেব্রুয়ারি, ২০২৪ - 22 February, 2024
amader protidin

রংপুর ১ আসনের স্বতন্ত্র প্রার্থী মঞ্জুম আলীকে সতর্ক করলো নির্বাচনী অনুসন্ধান কমিটি

আমাদের প্রতিদিন
2 months ago
401


গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি:

রংপুর-১ আসনের স্বতন্ত্র প্রার্থী মঞ্জুম আলীকে সতর্ক করলো নির্বাচনী অনুসন্ধান কমিটি।  আজ মঙ্গলবার (৫ ডিসেম্বর) বিকেল ৪টায় নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান, সিনিয়র সহকারী জজ মোছাঃ আয়শা আক্তারের কাছে স্বশরীরে উপস্থিত হয়ে প্রার্থী মঞ্জুম আলী শোকজের লিখিত ব্যাখা প্রদান করলে নির্বাচনী অনুসন্ধান কমিটি সতর্ক করাসহ মঞ্জুম আলীকে পর্যবেক্ষনে রাখবে বলে জানান প্রার্থী’র ভাই আব্দুল্লাহ আল হাদী।

তিনি বলেন, আমার ভাই গঙ্গাচড়া বাজারের ব্যবসায়ীদের সাথে আসন্ন নির্বাচনে ভোট চান। সেখানে আমিও উপস্থিত ছিলাম। আমি গঙ্গাচড়া উপজেলার লহ্মীটারী ইউনিয়নের চেয়ারম্যান। আমি যেখানে যাব সেখানে ১০-১৫ জন মানুষ এমনিতেই জড়ো হয়ে যায়। আমরা কোন শোডাউন করি নাই। নির্বাচনী অনুসন্ধান কমিটিকে আমার ভাই স্বতন্ত্র প্রার্থী মঞ্জুম আলী এ তথ্যই দিয়েছেন। ভবিষ্যতে এমনটি যেন না ঘটে, সেদিকে আমরা খেয়াল রাখবো।

উল্লেখ্য, গত সোমবার (৪ নভেম্বর) রাতে রংপুর-১ (গঙ্গাচড়া ও আংশিক সিটি কর্পোরেশন) আসনের স্বতন্ত্র প্রার্থী মঞ্জুম আলীকে শোকজ করে নোটিশ প্রদান করেন নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান। সেখানে বলা হয়, মঞ্জুম আলী স্বতন্ত্র প্রার্থী হয়ে গত ৩ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৬টায় গঙ্গাচড়া বাজার এলাকায় ৭০ থেকে ৮০ জন লোক নিয়ে বিভিন্ন দোকানদার ও লোকজনের সাথে কথা বলেন এবং ভোট চান। এ তথ্যের ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবাইল ফোনে গঙ্গাচড়া থানায় জানালে তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থলে যায়। পরবর্তীতে গঙ্গাচড়া থানার ওসি স্বাক্ষরিত একটি অবহিতকরণপত্রসহ কিছু স্থিরচিত্র নির্বাচনী অনুসন্ধান কমিটির কাছে পাঠানো হয়। এতে সংসদ নির্বাচনে রাজনৈতিক দল ও প্রার্থীর আচারণ বিধিমালা লংঘন করেছে মর্মে নির্বাচনী অনুন্ধান কমিটির কাছে প্রতীয়মান হয়। স্বতন্ত্র প্রার্থী মঞ্জুম আলীকে শোকজের বিষয়টি নিশ্চিত করেছেন সহকারী রিটার্নিং কর্মকর্তা ও গঙ্গাচড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদ তামান্না।

 

সর্বশেষ

জনপ্রিয়