১০ ফাল্গুন, ১৪৩০ - ২২ ফেব্রুয়ারি, ২০২৪ - 22 February, 2024
amader protidin

গঙ্গাচড়ায় প্রতিবেশী বন্ধ করলো চলাচলের রাস্তা,প্রতিবাদ করায় মা-ছেলেকে কুপিয়ে জখম

আমাদের প্রতিদিন
2 months ago
424


গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি:

রংপুরের গঙ্গাচড়ায় প্রতিবেশী কর্তৃক জোরপূর্বক একটি পরিবারের চলাচলের রাস্তা বন্ধ করা হয়েছে। বসতবাড়িতে প্রবেশের পথ বন্ধ করার প্রতিবাদ জানানোয় গৃহকর্তা অলি আহমদে (৪০) ও তার বৃদ্ধ মাকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকেরা।

এঘটনায় ভুক্তভোগী পরিবার গঙ্গাচড়া মডেল থানায় মামলা দায়ের করেছে। রাস্তা বন্ধ করায় দুটি পরিবারের ছেলে-মেয়ের স্কুলে যাতায়াতসহ প্রায় ৮-১০ জন নারী পুরুষকে চলাচলে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। উপজেলার আলমবিদিতর ইউনিয়নের পশ্চিম মনিরাম গ্রামে এ ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানান, ওই গ্রামের মোজাম্মেল হকের ছেলে ওসমান গনী ও অলি আহমেদ তাদের বাড়ি থেকে বের হওয়া চলাচলের রাস্তা পৈত্রিক সূত্রে প্রাপ্ত হয়ে দীর্ঘদিন থেকে ভোগদখল করে আসছেন। গত ২৬ অক্টোবর সকালে ওই রাস্তা বন্ধ করে দেয় স্থানীয় মৃত আব্দুস ছাত্তারের ছেলে মোঃ সাইফুল ইসলাম (৪২) ও সাইফুল ইসলামের ছেলে মোঃ সাগর মিয়া (২১)। এসময় অলি আহমেদ প্রতিবাদ করলে তাকে কুপিয়ে জখম করে  সাইফুল ইসলাম ও তার স্বজনরা। সে সময় অলি আহমেদের বৃদ্ধ মা ওসমে বেগম এগিয়ে আসলে তাকেও মারপিট করে আহত করা হয়। এ ঘটনায় ৭ নভেম্বর আহত অলি আহমেদের বড় ভাই ওসমান গনী গঙ্গাচড়া মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা দায়ের করায় সাইফুল ও তার ভাইয়েরা ক্ষিপ্ত হয়ে পুনরায় গত ২৮ নভেম্বর  অলি আহমেদকে কুপিয়ে জখম করেন। এবিষয়ে অলি আহমেদের বড় ভাই ওসমান গনী জানান, রাস্তা বন্ধ করায় আমাদের চলাচলে দুর্ভোগের সৃষ্টি হয়েছে। আমার ছোট ভাইকে তারা দুই বার কুপিয়ে জখম করেছে। দুই বারই তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা করাইছি। পরের ঘটনারও একটি অভিযোগ থানায় দিয়েছি। প্রতিপক্ষরা তাকে ও তার পরিবারের সদস্যদের নানারকম ভয়ভীতি দেখাচ্ছেন বলেও তিনি সাংবাদিকদের জানান। গঙ্গাচড়া মডেল থানার ওসি দুলাল হোসেন বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ

জনপ্রিয়