১০ ফাল্গুন, ১৪৩০ - ২৩ ফেব্রুয়ারি, ২০২৪ - 23 February, 2024
amader protidin

বিএনপি নির্বাচনে আসলে প্রতিদ্বন্দ্বিতা পূর্ণ হতো-বাণিজ্যমন্ত্রী

আমাদের প্রতিদিন
2 months ago
82


নিজস্ব প্রতিবেদক:

প্রধান প্রতিদ্বন্দ্বি বিএনপি নির্বাচনে না আসার কারণে কিছুটা ভোটার কম হওয়া শংকা প্রকাশ করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। তবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন  প্রতিযোগিতামূলক ও সুষ্ঠু ভোট হবে বলেও দাবি করেন তিনি।

বুধবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় দুই দিনের সফরে রংপুর এসে মহানগরীর সেন্ট্রাল রোডের বাসভবনে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এই মন্তব্য করেন।

টিপু মুনশি বলেন, এই নির্বাচনে আমার আসনে জাতীয় পার্টি মাঠে থাকলে নেতাকর্মীরা উৎসবমুখর পরিবেশে কাজ করতে পারবে। তা নাহলে নেতাকর্মীদের মন ভেঙ্গে যাবে। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী জাতীয় পার্টি মনোনীত মোস্তফা সেলিম বেঙ্গল দুর্বল বলেও মন্তব্য করেন তিনি। 

এসময় পীরগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান সিদ্দিকী রনিসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এর আগে রংপুর-৪ (পীরগাছা-কাউনিয়া) আসনে আওয়ামী লীগ মনোনীত টিপু মুনশি নির্বাচনের কার্যক্রম নিয়ে নেতাকর্মীদের সাথে মতবিনিময় করার জন্য ঢাকা থেকে রংপুর আসেন।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) অপু মুন্সি মেমোরিয়াল ট্রাস্ট জেনারেল ও ক্যান্সার হাসপাতাল এবং বাজার পর্যবেক্ষণসহ বিভিন্ন কার্যক্রমে অংশ নেবেন তিনি।

সর্বশেষ

জনপ্রিয়