১০ ফাল্গুন, ১৪৩০ - ২৩ ফেব্রুয়ারি, ২০২৪ - 23 February, 2024
amader protidin

অবরোধ সমর্থনের পলাশবাড়ীতে জামায়াতের বিক্ষোভ

আমাদের প্রতিদিন
2 months ago
88


পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধি :

টানা ৪৮ ঘণ্টার অবরোধের সমর্থনে গাইবান্ধার পলাশবাড়ীতে  বিক্ষোভ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। আজ ৭ ডিসেম্বর রোজ বৃহস্পতিবার সকালে গাইবান্ধা পলাশবাড়ীতে ঢাকা রংপুর মহাসড়ক ব্র্যাক মোর নামিয় স্থানে মিছিল করে জামায়াতের নেতাকর্মীরা।

এই মিছিলে নেতৃত্ব দেন পলাশবাড়ী উপজেলা জামায়াতে আমির জনাব আবু বক্কর সিদ্দিক। এতে আরো নেতৃত্ব দেন উপজেলা জামায়াতের সেক্রেটারী আব্দুল লতিফ, পৌর সেক্রেটারী তাজুল ইসলাম মিলন। বিক্ষোভ মিছিল শেষে বক্তারা বলেন, সরকার পরিকল্পিতভাবে গোটা দেশকেই এখন অঘোষিত কারাগারে পরিণত করেছে। তারা বিরোধী আন্দোলনকে আদর্শিকভাবে ও নৈতিকভাবে মোকাবিলা করতে ব্যর্থ হয়ে এখন চরমপন্থা নীতি গ্রহণ করছে। এ জন্য তারা বিরোধীদলীয় নেতাকর্মীদের ওপর জুলুম-নির্যাতন, হামলা-মামলা, গণগ্রেফতার অব্যাহত রেখেছে।

নেতাকমীকে মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত মামলায় গ্রেফতার করে দেশের এক নৈরাজ্যকর পরিস্থিতির সৃষ্টি করা হয়েছে। পুরাতন মামলায় অতিদ্রুততার সঙ্গে বিরোধীদলীয় নেতাকর্মীদের সাজা দেওয়া হচ্ছে। কিন্তু এসব করে সরকারের শেষ রক্ষা হবে না। বরং তাদের সব ষড়যন্ত্র তাসের ঘরের মতো ধসে পড়বে।

এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে  জামায়াত নেতা সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ নজরুল ইসলাম লেবু মওলানা বলেন, এই ফ্যাসিস্ট সরকার গোটা দেশকে একটি বৃহৎ কারাগারে পরিণত করেছে। পুলিশ প্রতিনিয়ত অন্যায়ভাবে নেতাকর্মীদের গ্রেফতার ও হয়রানি করছে। এভাবে দেশ চলতে পারে না। এই অবৈধ সরকারকে দেশের জনগণ আর এক মূহুর্তও রাষ্ট্রীয় ক্ষমতায় দেখতে চায় না। এ দেশের মানুষের অধিকার আদায়ের সংগ্রাম চলছে। এই সরকারের বিদায় এবং এ দেশের মানুষের মুক্তি নিশ্চিত না হওয়া পর্যন্ত আমাদের আন্দোলন চলবেই।

সর্বশেষ

জনপ্রিয়