১০ ফাল্গুন, ১৪৩০ - ২৩ ফেব্রুয়ারি, ২০২৪ - 23 February, 2024
amader protidin

রংপুরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ৯

আমাদের প্রতিদিন
2 months ago
102


নিজস্ব প্রতিবেদক:

রংপুর সদরে যাত্রীবাহী একটি বাসের সঙ্গে আলুবোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ দুর্ঘটনায় ট্রাক চালকসহ অন্তত ৯ জন আহত হয়েছেন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেনÍ রেজাউল ইসলাম (৪৮), চয়ন (২৪), সোহেল রানা (২৮), দুলাল মিয়া (৩২), মুরাদ (২৪), সন্তোষ (৪৫), আবু তালেব (৪০), মনাতোষ (৪৫) এবং লাভলী বেগম (২৫)।

গতকাল বুধবার রাত ১০টার দিকে সদর উপজেলার পাগলাপীরে রংপুর-ডালিয়া সড়ক সংলগ্ন পাঠানপাড়া এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। ঘটনার পর আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর জেলা পুলিশের সদর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  সুশান্ত কুমার সরকার।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রংপুর-ডালিয়া আঞ্চলিক সড়কের পাঠানপাড়া। এলাকায় মাহি নামের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে আলুবোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসে থাকা যাত্রীসহ অন্তত ৯ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে ট্রাক চালকের অবস্থা আশঙ্কাজনক।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আগে উদ্ধার অভিযান চালায়। স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়। দুর্ঘটনার শিকার বাস ও ট্রাকটি জব্দ করেছে পুলিশ।

সর্বশেষ

জনপ্রিয়