১০ ফাল্গুন, ১৪৩০ - ২২ ফেব্রুয়ারি, ২০২৪ - 22 February, 2024
amader protidin

দিনাজপুর-৬ আসনে নৌকার প্রার্থী শিবলী সাদিকের নির্বাচনী পথসভা

আমাদের প্রতিদিন
1 month ago
102


ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুর-৬ (ঘোড়াঘাট, নবাবগঞ্জ, বিরামপুর, হাকিমপুর) আসনে নৌকা মার্কার প্রার্থী বর্তমান জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিকের নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২ জানুয়ারি) বিকেলে রানীগঞ্জ সরকারি স্কুল ও কলেজ মাঠে এ পথসভা অনুষ্ঠিত হয়। নির্বাচনী পথসভায় নৌকা মার্কার প্রার্থী সংসদ সদস্য শিবলী সাদিক উপস্থিত জনতার উদ্দেশ্যে হাত নেড়ে শুভেচ্ছা ও সালাম বিনিময় শেষে আগামী ৭ জানুয়ারি ভোট কেন্দ্রে হাজির হয়ে নৌকা মার্কায় ভোট দেওয়ার অনুরোধ করেন। তিনি তার বক্তেব্যে বলেন, গত ২ বারে এমপি থাকাকালীন এলাকার ব্যাপক উন্নয়ন হয়েছে। করোনাকালীন থেকে শুরু করে পায়ে হেঁটে, মোটরসাইকেল যোগে কাদা রাস্তা পেড়িয়ে তার আসনের প্রতিটি এলাকা ঘুরে ঘুরে মানুষের সমস্যা দেখেছেন এবং যথাসাধ্য সাহায্য সহযোগিতা করেছেন। পথসভায় শিবলী সাদিকের আগমনে উচ্ছ্বসিত নেতা-কর্মীরা ফুল ছিটিয়ে ও মালা পড়িয়ে তার প্রতি তাদের আস্থা প্রকাশ করেন।

এ সময় ঘোড়াঘাট উপজেলার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কাজী শুভ রহমান চৌধুরী, ২নং পালশা ইউপি চেয়ারম্যান কবিরুল ইসলাম প্রধান, ৩নং সিংড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নান মন্ডল, ঘোড়াঘাট পৌর আওয়ামীলীগের সভাপতি ইউনুছ আলী মন্ডল, সাধারন সম্পাদক ও ৪নং ঘোড়াঘাট ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান ভুট্টু, উপজেলা কৃষকলীগ সভাপতি শহিদুল ইসলাম সহ যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-৬ আসনে নৌকার প্রার্থী ছাড়াও জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ থেকে মশাল প্রতীক নিয়ে শাহ আলম বিশ্বাস, তৃণমূল বিএনপি থেকে সোনালী আশা, স্বতন্ত্র প্রার্থী সাবেক সংসদ সদস্য আজিজুল হক চৌধুরী ট্র্যাক প্রতীক ও অপর স্বতন্ত্র প্রার্থী শাহ নেওয়াজ ফিরোজ শুভ ঈগল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।  

সর্বশেষ

জনপ্রিয়