৯ ফাল্গুন, ১৪৩০ - ২১ ফেব্রুয়ারি, ২০২৪ - 21 February, 2024
amader protidin

পীরগাছায় নির্বাচনে দায়িত্ব পালনকারী আনসার সদস্যদের নিয়ে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

আমাদের প্রতিদিন
1 month ago
67


পীরগাছা (রংপুর) প্রতিনিধি:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন পরিচানা এবং কড়া নিরাপত্তার জন্য দায়িত্ব পালনকারী পীরগাছা উপজেলার পিসি, এপিসি ও আনসার সদস্য-সদস্যাদের নিয়ে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সকালে উপজেলা অডিটোরিয়ামে এই ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়।

উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোছাঃ ফারজানা কাদের সুমির সভাপতিত্বে এবং প্রশিক্ষক আলী আজমের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নাজমুল হক সুমন। এসময় পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশান্ত কুমার সরকার, সহকারি ভিডিপি কর্মকর্তা মোছা: হামিদা খাতুন প্রমুখ।

বিফ্রিং কালে কর্মকর্তাদ্বয় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ সুষ্ঠু, গ্রহনযোগ্য করতে সকল আনসার ভিডিপি সদস্যদের সঠিক ভাবে দায়িত্ব পালন, আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখতে এবং ভোট কেন্দ্রে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও প্রিসাইডিং অফিসারদের নিদের্শনা মোতাবেক কাজ করতে সকলকে নিদের্শ প্রদান করা হয়। রংপুর-৪ (পীরগাছা-কাউনিয়া) আসনের পীরগাছা উপজেলার ৯০টি ভোট কেন্দ্রের জন্য এক হাজার ৮০ জন পিসি, এপিসি ও আসনার সদস্য দায়িত্ব পালন করবেন।

 

সর্বশেষ

জনপ্রিয়