৯ ফাল্গুন, ১৪৩০ - ২১ ফেব্রুয়ারি, ২০২৪ - 21 February, 2024
amader protidin

তারাগঞ্জে ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী ২জনসহ ৩জন নিহত

আমাদের প্রতিদিন
1 month ago
99


তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধি:

রংপুরের তারাগঞ্জে ট্রলি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ২জন মোটরসাইকেল আরোহীসহ ৩জন নিহত হয়েছে। গত মঙ্গলবার সকাল ৭টায় উপজেলার তারাগঞ্জ-বুড়িরহাট বাজারের গ্রামীণ ব্যাংক চৌপথী নামক মোড়ে দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন মোটরসাইকেল আরোহী উপজেলার কুর্শা ইউনিয়নের পলাশবাড়ি গ্রামের কৃষ্ণ রায়ের ছেলে তাপস রায় (২২), নীলফামারী সৈয়দপুর উপজেলার খাতামুধুপুর গ্রামের অনিল রায়ের ছেলে বিজয় চন্দ্র রায় (২০) ও পথচারি উপজেলার সয়ার ইউনিয়নের বালাপুর গ্রামের মজিবর রহমান (৪২)। 

প্রত্যক্ষদর্শি ও পুলিশ জানায়,গত মঙ্গলবার উপজেলার কুর্শা ইউনিয়নের পলাশবাড়ী গ্রামের তাপস রায় ও তার মাসিত ভাই বিজয়কে সাথে নিয়ে মোটরসাইকেল যোগে সকাল সাড়ে ৬টার দিকে রংপুরের বদরগঞ্জ উপজেলা সদরে যাচ্ছিলেন। এসময় বুড়িরহাট গ্রামীণ ব্যাংকের কাছে মোটরসাইকেল পৌচ্ছালে ঘন কুয়াশায় ট্রলির সাথে মুখোমুখি সংঘর্ষ হলে মোটরসাইকেল আরোহী তাপস ও বিজয়, ট্রলি চালক মিল্লাত হোসেন ও পথচারী মজিবর রহমান গুরুত্বর আহত হন। এসময় স্থানীয় লোকজন ঘটনাস্থান থেকে তাদের উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। তারা গুরুতর আহত হওয়ায় হাসপাতালে কর্মরত চিকিৎসক চৈতী সরকার আহত ৪ জনকেই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ওইদিন চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তাপস রায় ও সন্ধ্যার পর বিজয় রায়কে চিকিৎসক মৃত ঘোষনা করেন। গতকাল বৃহস্পতিবার (৩ জানুয়ারী) সকালে হাসপাতালের চিকিৎসক পথচারী মজিবর রহমানকে মৃত ঘোষনা করেন।

তারাগঞ্জ থানার ওসি সিদ্দিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দূর্ঘটনা কবলিত ট্রলি ও মোটরসাইকেল জব্দ করে থানায় রাখা হয়েছে।  

সর্বশেষ

জনপ্রিয়