৯ ফাল্গুন, ১৪৩০ - ২১ ফেব্রুয়ারি, ২০২৪ - 21 February, 2024
amader protidin

আগামী ৭ জানুয়ারীর খেলা হবে পশ্চিমা বিশ্বের সাম্রারাজ্যবাদী শক্তির বিরুদ্ধে

আমাদের প্রতিদিন
1 month ago
79


দিনাজপুরের বোচাগঞ্জে বিশাল নির্বাচনী সভায় নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী

দিনাজপুর প্রতিনিধি:

নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, আমরা খেলার জন্য প্রস্তত ছিলাম। কিন্তু বিএনপি মাঠ থেকে পালিয়েছে। বাংলাদেশে জননেত্রী শেখ হাসিনার কোন প্রতিদ্বদ্বী নেই। শেখ হাসিনাকে লিওনেল মেসী উল্লেখ করে তিনি বলেন, আগামী ৭ জানুয়ারী যে খেলা হবে, তা জাতীয়ভাবে নয়, আন্তর্জাতিকভাবে। এবার খেলা হবে পশ্চিমা বিশ্বের সাম্রারাজ্যবাদী শক্তির  বিরুদ্ধে। তাই তিনি আগামী ৭ জানুয়ারী ভোটকেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনা আন্তর্জাতিকভাবে বিজয়ী করার জন্য সকলের প্রতি আহহ্বান জানান। আগামী ৭ জানুয়ারী নৌকা বিজয়ী হলে জিতবে বাংলাদেশ।

বৃহস্পতিবার (৪ জানুয়ারী) দিনাজপুরের বোচাগঞ্জে এক বিশাল নির্বাচনী সভার বক্তব্যে এসব কথা বলেন আসন্ন সংসদ নির্বাচনে দিনাজপুর-২ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী খালিদ মাহমুদ চৌধুরী।

তিনি বলেন, বিএনপি এখন সাম্রারাজ্যবাদী শক্তির সাথে হাত মিলিয়েছে। তারা পশ্চিমা সাম্রারাজ্যবাদীর হাতে এদেশের নিয়ন্ত্রণ তুলে দিতে চায়। এদেশের মানুষ কখনই তা হতে দেবে না। সুষ্ঠুভাবে নির্বাচন অনুষ্ঠানে যেখানেই বাধা আসবে-সেখানেই প্রতিরোধ গড়ে তোলার আহহ্বান জানান তিনি।

বোচাগঞ্জ উপজেলার সেতাবগঞ্জ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে আয়োজিত এই নির্বাচনী সভায় সভাপতিত্ব করেন বোচাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু সৈয়দ হোসেন। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, দিনাজপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলতাফুজ্জামান মিতা, যুগ্ম সাধারন সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, বোচাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আব্দুস সবুর, সাধারন সম্পাদক আফছার আলী, বোচাগঞ্জ পৌরসভার মেয়র মোঃ আসলাম প্রমুখ।

বিকেলে দিনাজপুরের বিরল সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুরূপ এক নির্বাচনী সভায় বক্তব্য রাখেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

 

সর্বশেষ

জনপ্রিয়