৮ ফাল্গুন, ১৪৩০ - ২১ ফেব্রুয়ারি, ২০২৪ - 21 February, 2024
amader protidin

দিনাজপুর-৬ আসনের শেষ মহুর্তের এগিয়ে স্বতন্ত্র প্রার্থী আজিজুল হক চৌধুরী

আমাদের প্রতিদিন
1 month ago
106


বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধি:

দিনাজপুর-৬ আসনের ৪ উপজেলার মধ্যে তিন উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং বর্তমান ও সাবেক জনপ্রতিনিধিদের একটি বড় অংশ স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী সাবেক এম,পি আজিজুল হক চৌধুরীর ট্রাক মার্কার পক্ষ্যে প্রচারণায় মাঠে নেমেছেন।

জানা গেছে, দিনাজপুর-৬ আসনে এবার স্বতন্ত্র প্রার্থী হিসাবে ট্রাক প্রতিক নিয়ে প্রতিদ্বিদ্বতা করছেন, আওয়ামীলীগের সাবেক সংসদ সদস্য আজিজুল হক চৌধুরী। অপরদিকে  আওয়ামীলীগের প্রার্থী হিসাবে নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করছেন, বর্তমান সংসদ সদস্য শিবলী সাদিক। এছাড়া এই আসনের অন্য তিন’জন প্রার্থী হিসাবে রয়েছেন, তৃণমূল বিএনপি’র মোফাজ্জল হোসেন, জাসদের শাহ আলম বিশ্বাস এবং স্বতন্ত্র প্রার্থী এ্যাডভোকেট শাহ নেওয়াজ শুভ।

দিনাজপুর-৬ আসনের চারটি উপজেলা নিয়ে হওয়াই প্রার্থীগণ ছুটছে ভোটারদের দ্বারে দ্বারে । এই নির্বাচনে পাঁচ প্রার্থী হলেও প্রচার প্রারনায় দুই প্রাথীকে মাঠে দেখা যাচ্ছে । তবে প্রচার প্রচারণায় সব চেয়ে এগিয়ে আছেন স্বতন্ত্র পদপ্রার্থী ট্রাক মার্কা প্রতিক নিয়ে সাবেক সংসদ সদস্য আজিজুল হক চৌধুরী। ট্রাক প্রতিকের সমর্থদের পদচারণায় নির্বাচনী ভোটের মাঠ এখন মুখরিত। সকাল হলেই তীব্র শিত উপেক্ষা করে স্বতন্ত্র প্রার্থী বিভিন্ন গ্রামে গিয়ে পথসভা, জনসভা ও পথ চলতে চলতে ভোটারদের দৃষ্টি আকর্ষণ ও কৌশল বিনিময় করে ট্রাক প্রতিকে ভোট প্রার্থণা করেই চলচ্ছেন।

ট্রাক মার্কার প্রার্থী আওয়ামীলীগের সাবেক এম,পি আজিজুল হক চৌধুরীর পক্ষে মাঠে নেমেছেন বর্তমান ও সাবেক জনপ্রতিনিধি এবং আওয়ামীলীগের অনেক নেতা-কর্মী। তাদের মধ্যে উল্লেখযোগ্য নেতৃবৃন্দরা হলেন,বিরামপুর উজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বর্তমান আহবায়ক মিজানুর রহমান মন্ডল, বিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক খায়রুল আলম রাজু, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান পারভেজ কবির,সাবেক পৌর মেয়র লিয়াকত আলী সরকার টুটুল, নবাবগঞ্জ উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আতাউর রহমান, ঘোড়াঘাট উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাফে খন্দকার শাহানসা, সাধারণ সম্পাদক  সদের আলী খন্দকার বুলাকীপুর ইউপি চেয়ারম্যান অন্যতম।

উপজেলার নলিয়ারপাড়া গ্রামের ভোটার রোস্তম আলী বলেন,  এই আসনে ৫ জন সংসদ সদস্য প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করলেও মূল লড়াই হবে নৌকা ও ট্রাক মার্কার মধ্যে।

এব্যাপারে বিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক খায়রুল আলম রাজু বলেন, বর্তমান এমপি একজন বাণিজ্যিক এমপি। তিনি বিরামপুরের উন্নয়নকে বাধাগ্রস্থ্য করেছেন। নেতৃত্ব পরিবর্তনের লক্ষ্য নিয়ে  স্বতন্ত্র প্রার্থী আজিজুল হক চৌধুরীর পক্ষ্যে অবস্থান নিয়েছি।

নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আতাউর রহমান বলেন, এই আসনে নৌকা মার্কার প্রার্থী অনেক দূর্ণীতি করেছেন। অপরদিকে মাননীয় প্রধানমন্ত্রী জনপ্রিয়তা যাচাইয়ের জন্য স্বতন্ত্র প্রার্থীদের ব্যাপারে উদার রয়েছেন। একারণে আমরা এই আসনের স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামীলীগের সাবেক এম,পি শিক্ষিত ও সৎ ব্যক্তি আজিজুল হক চৌধুরীর পক্ষ্যে নির্বাচনে নেমেছি।

স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী আজিজুল হক চৌধুরী বলেন, বিগত সময়ে আমি এমপি থাকাকালে সততার সাথে এলাকার বহু উন্নয়ন করেছি। আমার সততার প্রতি আকৃষ্ট হয়ে এবার অনেক নেতা-কর্মী আমার পক্ষ্যে নির্বাচনে মাঠে নেমেছেন। ভোটারদের আশ্বাসে আমি অভিভুত। এবার ৪ উপজেলার ভোটারগণ আমাকে বিপুল ভোটে বিজয়ী করবেন।

 

সর্বশেষ

জনপ্রিয়