১০ ফাল্গুন, ১৪৩০ - ২২ ফেব্রুয়ারি, ২০২৪ - 22 February, 2024
amader protidin

রংপুর-১ আসনে শেষ মুহূর্তে ভোটারদের দ্বারে দ্বারে প্রার্থীরা

আমাদের প্রতিদিন
1 month ago
131


গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ

সারা দেশের মতো রংপুর-১ আসনে শুক্রবার (৫ জানুয়ারি ) সকাল ৮টায় শেষ হচ্ছে দ্বাদশ  জাতীয় সংসদ নির্বাচনের সব ধরনের প্রচার-প্রচারণা। তাই প্রচারণার শেষ দিন বৃহস্পতিবার (৪ জানুয়ারি ) দিনভর ব্যস্ত সময় কাটান প্রার্থীরা। নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে তারা হাট বাজার ও গ্রামের অলিগলি চষে বেড়ান।

তবে স্বতন্ত্র প্রার্থী জাতীয় পার্টির সাবেক মহাসচিব মসিউর রহমান রাঙা এমপি (ট্রাক) ও স্বতন্ত্র প্রার্থী সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা আসাদুজ্জামান বাবলুর (কেটলি) প্রচারণা জোরালো থাকলেও বাকি প্রার্থীদের উপস্থিতি ছিল সীমিত। এই দুই প্রার্থী ছাড়া  অন্য প্রতীকের পক্ষে কোনও তৎপরতাও চোখে পড়েনি। বৃহস্পতিবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত স্বতন্ত্র প্রার্থী মসিউর রহমান রাঙা এমপি গঙ্গাচড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ শেষে তার কর্মী সমর্থকদের আয়োজনে গঙ্গাচড়া হাজী দেলওয়ার হোসেন বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন মাঠে ও আসাদুজ্জামান বাবলু গঙ্গাচড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ শেষে তার কর্মী সমর্থকদের আয়োজনে গঙ্গাচড়া সরকারি মডেল উচ্চ বিদ্যালয় সংলগ্ন মাঠে অনুষ্ঠিত পথসভায় বক্তব্য রাখেন।

আসাদুজ্জামান বাবলু বলেন, বিগত ৫৩ বছরে এই এলাকার কাঙ্ক্ষিত উন্নয়ন হয়নি। নদীভাঙন আর বেকার সমস্যা দূরীকরণে যারা ইতোপূর্বে সংসদে গিয়েছিলেন তারা সেভাবে কথা বলেননি। এই এলাকার উন্নয়নে মানুষ এবার সঠিক সিদ্ধান্ত নিয়ে আমাকে জয়যুক্ত করবে বলে আশা করি।

মসিউর রহমান রাঙ্গা বলেন, এই এলাকার সংসদ সদস্য ও একবার মন্ত্রী থাকা অবস্থায় যে উন্নয়ন হয়েছে তা অতীতে কেউ করেনি। এমন কোনো রাস্তাঘাট নেই যেখানে আমার ছোঁয়া লাগেনি।

তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মানুষ পুনরায় আমাকে নির্বাচিত করবেন বলে বিশ্বাস করি।  রংপুর জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, রংপুর-১ আসনটি গঙ্গাচড়া উপজেলা ও রংপুর সিটি কর্পোরেশনের ১ থেকে ৮নং ওয়ার্ড নিয়ে গঠিত। এ আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৩২ হাজার ৪৬ জন।

সর্বশেষ

জনপ্রিয়