৯ ফাল্গুন, ১৪৩০ - ২১ ফেব্রুয়ারি, ২০২৪ - 21 February, 2024
amader protidin

আওয়ামীলীগ সবসময় নির্বাচনে কারচুপি করেছে-জিএস কাদের

আমাদের প্রতিদিন
1 month ago
114


মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি:

রংপুরের মিঠাপুকুর মহাবিদ্যালয় মাঠে জাতীয় পার্টির জনসভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে উপজেলা জাতীয় পার্টির আয়োজনে নির্বাচনী এ সভায় হাজারো মানুষের উপস্থিতি ঘটে।

সভায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের বলেন, আওয়ামীলীগ সবসময় নির্বাচনে কারচুপি করেছে। আওয়ামী লীগ রংপুর ছাড়া সবখানে মুখোশধারী প্রার্থী দিয়েছে। তারা স্বতন্ত্র প্রার্থী দিয়েছে কিন্তু দল থেকে বহিষ্কার করেনি। আওয়ামী লীগ জাতীয় পার্টিকে আসন ছেড়ে দেওয়ার মিথ্যা প্রচারণা করছে, আসলে তারা আসন ছেড়ে দেয়নি। সুতরাং মুখোশধারী নৌকা হটাও লাঙ্গলের চাষ করো, লাঙ্গলে ভোট মারো।

তিনি বলেন, সরকার কি শান্তিতে আছে? বিএনপি কি শান্তিতে আছে, আমরা কি সুখে আছি? এই অশান্তি থেকে দেশকে উদ্ধার করতে সবাইকে সম্মিলিতভাবে প্রতিবাদ গড়ে তুলতে হবে।

তিনি আরও বলেন, কেউ যদি আওয়ামী লীগ না করে তার চাকুরী নাই। ফেসবুকে একটা কটুক্তি করলে বলে রাষ্ট্রদ্রোহী, ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়। সধারন মানুষের মত প্রকাশের স্বাধীনতা নাই, ভোটের অধিকার নাই। সবসময় আতঙ্কে থাকতে হয়।

জাতীয় পার্টি কো-চেয়ারম্যান ও রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, মিঠাপুকুরে খুব অল্প সময়ের মধ্যে জাতীয় পার্টিকে সুসংগঠিত করা হয়েছে। আমরা সরকারের যে ঘোষণা লেবেল প্লেয়িং ফ্লিডের বাস্তবায়ন চাই। কিন্তু আমাদের কাছে তথ্য আছে ইউএনও ও সহকারী রিটার্নিং কর্মকর্তা একটি দলের প্রার্থীর সাথে গভীর রাতে বাসায় গিয়ে গোপন বৈঠক করেছেন। নির্বাচনের পরিবেশ যদি এমন হয় তাহকে নিরপেক্ষ ভোট নিয়ে সন্দেহ আছে। তিনি হুশিয়ারী দিয়ে বলেন জাতীয় পার্টিও মাঠে আছে। কোন প্রকার অন্যায় মেনে নেওয়া হবেনা।

রংপুর-৫ (মিঠাপুকুর) আসনে জাপা প্রার্থী আনিছুর রহমান বলেন, মিঠাপুকুর কলেজ মাঠে উপস্থিত হাজার হাজার মানুষের উপস্থিতি প্রমাণ করে জাতীয় পার্টি শক্তিশালী। যারা লাঙ্গলের বিরধীতা করে তারা ভয় পেয়েছে। আমরা ঐক্যবদ্ধ থেকে ৭ তারিখে ভোটের মাধ্যমে বিজয় নিশ্চিত করবো ইনশাআল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন, রংপুর জেলা জাপার সদস্য সচিব আব্দুর রাজ্জাক, মহানগর জাপার সাধারণ সম্পাদক এসএম ইয়াসীর, পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা আলাউদ্দিন মিয়া, কেন্দ্রীয় সাংস্কৃতিক সম্পাদক আজমল হোসেন লেবু, কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক শাফিউর রহমান শাফি, রংপুর মহানগরের সিনিয়র সহ-সভাপতি লোকমান হোসেন, সহ-সভাপতি জাহেদুল ইসলাম, জাতীয় যুব সংহতি রংপুর জেলা সভাপতি হাসানুজ্জামান নাজিম, উপজেলা জাপা নেতা বাবর আলী, আব্দুল হালিম প্রমুখ।

সর্বশেষ

জনপ্রিয়