১০ ফাল্গুন, ১৪৩০ - ২২ ফেব্রুয়ারি, ২০২৪ - 22 February, 2024
amader protidin

আমরা বিশ্বাস করে নির্বাচনে এসেছি, কিন্তু আশ্বস্ত হতে পারিনি-পীরগাছায় জিএম কাদের

আমাদের প্রতিদিন
1 month ago
131


পীরগাছা(রংপুর)প্রতিনিধি:

জাতীয় পাটির চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, আমরা এই সরকারকে বিশ্বাস করে নির্বাচনে এসেছি, কিন্তু আশ্বস্ত হতে পারিনি। এর আগের সব নির্বাচনে সরকার কারচুপি করেছে। এই নির্বাচনে আপনারা যদি ভূল করেন, তাহলে এর মাসুল দিতে হবে। দেশের অর্থনৈতিক অবস্থা খারাপ, আওয়ামীলীগও ভালো নেই, অশান্তির মধ্যে দিন কাটাচ্ছে। সব জায়গায় দলীয়করণ। দল না করলে চাকুরী নাই, ব্যবসা নাই। নির্বাচনের পর এই সরকার থাকবে কিনা, কত দিন থাকবে, দেশের অবস্থা কি হবে আমরা জানি না। গতকাল আজ বৃহস্পতিবার দুপুরে রংপুরের পীরগাছা উপজেলার চন্ডিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নির্বাচনী সভায় প্রধান অতিথি হিসেবে এসব বলেন জি এম কাদের।

উপজেলা জাতীয় পাটির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শাহ মাহবুবার রহমানের সভাপতিত্বে এসময় বক্তব্য দেন, জাতীয় পাটির কো-চেয়ারম্যান রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, রংপুর-৪ আসনের লাঙ্গলের প্রার্থী মোস্তফা সেলিম বেঙ্গল, উপজেলা জাতীয় পাটির সাধারন সম্পাদক আব্দুর রশিদ সরকার, যুব সংহতির সভাপতি সিরাজুল ইসলাম, পীরগাছা সদর ইউনিয়ন জাতীয় পাটির সভাপতি আমিনুল ইসলাম রনজুসহ দলীয় নেতাকর্মীরা।

জি এম কাদের আরো বলেন, জিনিষপত্রের দাম লাগামহীন। সেটা নিয়ে সরকার, সরকারি দলের কোন মাথাব্যথা নাই। বাণিজ্যমন্ত্রী এখানকার এমপি। ওনার চারপাশে সবসময় দেখবেন শত কোটি টাকার মালিক। সাধারন জনগণকে উনি কোন সময় দেখতে পান না। আপনাদের কারো ঠোটে কি লিপস্টিক আছে নাকি। নাই্। উনি লিপস্টিক দেখলো কোথায়? উনার পাশে যে লোকগুলো থাকে তারা চাঁদাবাজি, টেন্ডারবাজি, লুটপাট করে বিপুল পরিমান অর্থের মালিক হয়েছেন। দেশের মানুষ আজ বিভিন্নভাবে জর্জরিত। দিন দিন বেকারত্ব বাড়ছে। সাধারন মানুষ খারাপ থেকে আরো খারাপের দিক যাচ্ছে। রাজনৈতিক অস্থিরতা বাড়ছে। কোথাও শান্তি নাই।

আমরা সরকারের সকল কাজের সমালোচনা করেছি। সরকারের ভল-ক্রুটি তুলে ধরেছি। দেশবাসীকে আমরা বুঝাতে সক্ষম হয়েছিল সরকার সবদিক থেকে ব্যর্থ। বিএনপি নির্বাচন বঞ্জন করলো। সরকার নির্বাচন করেই যাবে। আমরা চাই দেশে শান্তিপূর্ণ নির্বাচন হোক। দেশের মধ্যে সকল সমস্যা সবাই মিলে সমাধান করবো। মানুষ সবসময় ভয়-ভীতির মধ্যে থাকছে। কেন ভয়-ভীতির মধ্যে থাকবে। এটা আমাদের দেশ না। আমরা সরকারের সমালোচনা করতে পারবোনা। 

 

 

 

 

সর্বশেষ

জনপ্রিয়