১৬ ফাল্গুন, ১৪৩০ - ২৯ ফেব্রুয়ারি, ২০২৪ - 29 February, 2024
amader protidin

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪' উপলক্ষে নির্বাচনী নিরাপত্তা ব্রিফিং অনুষ্ঠান

আমাদের প্রতিদিন
1 month ago
179


নিজস্ব প্রতিবেদক:

আজ ০৫ ডিসেম্বর ২০২৪ খ্রি. পুলিশ ট্রেনিং সেন্টার, রংপুর-এর মাঠে রংপুর মেট্রোপলিটন পুলিশের সম্মানিত কমিশনার জনাব মোঃ মনিরুজ্জামান বিপিএম-বার, পিপিএম-বার মহোদয়ের সভাপতিত্বে 'দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪' উপলক্ষে রংপুর মেট্রোপলিটন এলাকার আইন-শৃঙ্খলা ডিউটিতে নিয়োজিত অফিসার ও ফোর্সদের নির্বাচনী নিরাপত্তা ব্রিফিং অনুষ্ঠিত হয়।

উক্ত ব্রিফিং অনুষ্ঠানে সম্মানিত পুলিশ কমিশনার মহোদয় বলেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪' উপলক্ষে রংপুর মেট্রোপলিটন এলাকার আইন-শৃঙ্খলা ডিউটিতে নিয়োজিত অফিসার ও ফোর্সদের সর্বোচ্চ মেধা, দায়িত্বশীলতা ও পেশাদারিত্বের সাথে দেশের এ গুরুত্বপূর্ণ এবং মহান দায়িত্বটি সুসম্পন্ন করাসহ তৎপরবর্তী আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার আহ্বান জানান। তিনি জানান মাননীয় নির্বাচন কমিশনার ও পুলিশ আইজিপি মহোদয় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, নিরপেক্ষ ও  শান্তিপূর্ণ করায় বদ্ধপরিকর। এ ঘোষণার সফল বাস্তবায়নের লক্ষ্যে রংপুর মহানগর এলাকার মোট ১৯৯টি ভোট কেন্দ্রে নির্বাচনী আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে আরপিএমপি'র ১১১৪ জন, পিটিসি, রংপুরের ৭৮ জন, এপিবিএন-১,৭,১৩ এর ১৫০ জন এবং শিল্প পুলিশ-১ এর ১২২ জনসহ মোট ১৪৬৪ জন পুলিশ অফিসার-ফোর্স এবং আনসার-ভিডিপি'র ২৩৮৮ জন সদস্য মহানগর এলাকার ডিউটি পালন করবে। তিনি আনসার ও পুলিশ একসাথে সমন্বয়ের মাধ্যমে সর্বোচ্চ সতর্কতা, ধৈর্য ও সহনশীলতার সাথে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের গুরুদায়িত্ব পালন করার আহ্বান জানান। পরিশেষে তিনি পিটিসি, রংপুরের কমান্ডেন্ট ও সহকর্মীদের ধন্যবাদ জানিয়ে তাঁর বক্তব্য শেষ করেন।

উক্ত ব্রিফিং অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) জনাব মোঃ সায়ফুজ্জামান ফারুকী; অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশনস্) জনাব উত্তম কুমার পাল পিপিএম; উপ-পুলিশ কমিশনার (হেডকোয়ার্টার্স) (অ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) জনাব মোঃ আবু বকর সিদ্দীক; উপ-পুলিশ কমিশনার (ডিবি) (অ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) জনাব কাজী মুত্তাকী ইবনু মিনান; উপ-পুলিশ কমিশনার (অপরাধ) জনাব মোঃ আবু মারুফ হোসেন; উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব মোঃ মেনহাজুল আলম ও অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ; জেলা আনসার কমান্ডার জনাব এএইচএম মেহেদী হাসান; সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা জনাব মোঃ মমিনুল ইসলাম এবং আনসার-ভিডিপি সদস্যবৃন্দ।

সর্বশেষ

জনপ্রিয়