৮ ফাল্গুন, ১৪৩০ - ২১ ফেব্রুয়ারি, ২০২৪ - 21 February, 2024
amader protidin

হাতীবান্ধায় এমপি-র পিএস শ্যামলসহ ২০ জনের বিরুদ্ধে মামলা করতে ইসির নিদের্শ

আমাদের প্রতিদিন
1 month ago
69


লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) আসনে আওয়ামীলীগ প্রার্থীর ব্যক্তিগত কর্মকর্তা ও হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামলসহ ২০ জনের বিরুদ্ধে নির্বাচনী আচারণ বিধি ভঙ্গনের অভিযোগে মামলা দায়ের নিদের্শ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

লালমনিরহাট জেলা প্রশাসক ও রিটানিং কর্মকর্তা মোহাম্মদ উল‌্যাহ শনিবার বিকালে এ নিদের্শনা পাওয়ার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

এর আগে শুক্রবার রাতে নির্বাচনী অনুসন্ধান কমিটি-র সুপারিশে জুডিশিয়াল ম্যাজিট্রেটের আদালতে ও থানায় নিয়মিত অভিযোগ দায়েরের বিষয়ে এ নির্দেশনা দেওয়া হয়।

ওই নির্দেশ পত্রে উল্লেখ করা হয়েছে, আবু বক্কর সিদ্দিক শ্যামলসহ তার লোকজন স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান প্রধানের নির্বাচনী অফিস তৈরীতে বাঁধাসহ ভয়ভীতি প্রদর্শন করছেন ।  এতে আচারণ বিধি লঙ্ঘন হয়েছে। 

ওই পত্রে আবু বক্কর সিদ্দিক শ্যামলসহ যাদের নাম রয়েছে তারা হলেন, ফেরদৌস হোসেন, মিজানুর রহমান, সিরাজুল ইসলাম, হাসান আলী, আসাদ হোসেন, নুরুন্নবী, রবিউল ইসলাম খান, শফিক হোসেন, শাহেদুল ইসলাম, এসকে, শহিদুল ইসলাম, ওমেদ আলী, রাজন মিয়া, রাশেদুল ইসলাম রানা, রুবেল, ইলিজা বেগম, রেনুকা বেগম রেনু, নুরুনব্বী এবং এরশাদ।

আবু বক্কর সিদ্দিক শ্যামল আওয়ামীলীগ প্রার্থী মোতাহার হোসেন এম পি-র ব্যক্তিগত কর্মকর্তা ও হাতীবান্ধা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক। 

লালমনিরহাট জেলা প্রশাসক ও রিটানিং কর্মকর্তা মোহাম্মদ উল্যাহ জানান, মামলা করতে নির্বাচন কর্মকর্তাকে নিদের্শ দেয়া হয়েছে।

সর্বশেষ

জনপ্রিয়