১০ ফাল্গুন, ১৪৩০ - ২২ ফেব্রুয়ারি, ২০২৪ - 22 February, 2024
amader protidin

ফুলবাড়ীতে একটি কেন্দ্রে ২২ ভোট পড়েছে

আমাদের প্রতিদিন
1 month ago
40


ফুলবাড়ী(কুড়িগ্রাম)প্রতিনিধি:  

কুড়িগ্রামের ফুলবাড়ীতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে উপজেলার একটি ভোট কেন্দ্রে ২২ ভোট পড়েছে। এটি চর-পশ্চিম ধনিরাম সরকারী প্রাথমিক বিদ্যালয়। কেন্দ্র নং ১৭৯। এখানে ভোট সংখ্যা ছিল ১৩৫১।

রোববার গভীর রাতে যখন ইউএনও সহকারী রিটার্নিং অফিসার সিব্বির আহমেদ কন্ট্রোল রুম থেকে এ কেন্দ্রের ফলাফল ঘোষণা করেন তখন উপস্থিত উৎসুক জনতার মাঝে কানাঘুষাঁ সৃষ্ঠি হয়ে যায়। তারপরেও ওই কেন্দ্রে ট্রাক মার্কা স্বতস্ত্র প্রার্থী ১৪ ভোট পান। তার নিকটতম ছিলেন জাতীয় পার্টির লাঙ্গল প্রতীক নিয়ে পনির উদ্দিন আহমেদ। ভোট পান ৮টি। অন্যান্য ৫ প্রার্থী কোন ভোট পাননি। অথচ সকাল থেকে ওই কেন্দ্রে  ১২জন আনসার, ১ জন এএসআইসহ তিন জন পুলিশ, ১জন প্রিসাইডিং অফিসার, ৩জন সহকারী প্রিসাইডিং অফিসার, ৬জন পোলিং অফিসার ভোট গ্রহনের দায়িত্ব পালন করেন।

বড়ভিটা ইউপি সদস্য ইলিয়াছ আলী জানান, আমি এই কেন্দ্রের একজন ভোটার। এটি ধরলার চরে অবস্থিত। দুর্গম এলাকা। তাছাড়া কেন্দ্রটি লালমনিহাটের বড়বাড়ী ইউনিয়নের নিকটবর্তী। এলাকাটিতে বিএনপি ও জামায়াতের সমর্থক বেশী। হয়তোবা সেকারনে ভোট দেওয়ার তেনম আগ্রহ ছিল না লোকজনের।

কেন্দ্রের  প্রিসাইডিং অফিসার, সাইফুর রহমান সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ জাকির হোসেন জানান, সাধারণ ভোটার কি কারণে ভোট কেন্দ্রে আসেনি তা আমার জানা নেই। তবে একেন্দ্রে ২২ ভোট পড়েছে।

 

সর্বশেষ

জনপ্রিয়