১০ ফাল্গুন, ১৪৩০ - ২২ ফেব্রুয়ারি, ২০২৪ - 22 February, 2024
amader protidin

কুড়িগ্রামে প্রতিবন্ধী ও বয়স্কদের মাঝে সেনাবাহিনীর কম্বল বিতরণ

আমাদের প্রতিদিন
1 month ago
59


কুড়িগ্রাম প্রতিনিধি:  

কুড়িগ্রামে প্রতিবন্ধী ও বয়স্কদের মাঝে কম্বল বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশন ও রংপুর এরিয়া। এসময় ৪শতাধিক ব্যক্তি কনকনে এই শীতে শীতবস্ত্র পেয়ে আনন্দ ও স্বস্তি প্রকাশ করেন।

বুধবার (১০জানুয়ারি) সকালে কুড়িগ্রাম সদর উপজেলার কাঁঠালবাড়ী ডিগ্রি কলেজ মাঠে কম্বল বিতরণের সময় উপস্থিত ছিলেন রংপুর ২২ বীর অধিনায়ক লে. কর্ণেল গালিব বিন আহমেদ, কাঁঠালবাড়ী ইউপি চেয়ারম্যান রেদওয়ানুল হক দুলাল প্রমুখ।

কম্বল পেয়ে সত্তোর্ধ কদভানু বেওয়া জানান, ‘ঠান্ডাত শরীল জমি যাবার নাগছে। কম্বলটা পায়া খুব উপকার হইল বা।’ গত দুদিন ধরে কুড়িগ্রামে সূর্যের দেখা মিলছিল না। তাপমাত্রা নেমে যাওয়ার পাশাপাশি হিম বাতাসের কারণে জনজীবনে নেমে এসেছে দুর্ভোগ। প্রয়োজন ছাড়া মানুষ বাইরে বের হচ্ছে না। এমন অবস্থায় বয়স্ক ও প্রতিবন্ধী মানুষ শীতবস্ত্র পেয়ে ভীষণ খুশি।

শিবরাম কাঁঠালবাড়ীর হাজবানু (৬৫) জানান, ‘আজ কম্বল পায়া খুব উপকার হইল। ছওয়া পওয়ারা আলাদা হয়া গেইছে। তামরা দেখাশুনা করে না। আর্মির লোক আমার কথা মনে রাখি কম্বল দিসে। আল্লাহপাক ওমারগুলার ভালো করুক।’

রংপুর ২২ বীর অধিনায়ক লে. কর্ণেল গালিব বিন আহমেদ বলেন, ‘কুড়িগ্রামসহ উত্তরাঞ্চলে শৈত্যপ্রবাহ বিরাজ করছে। শীতার্তদের কষ্ট লাঘবে আমাদের এই ক্ষুদ্র প্রয়াস।’

সর্বশেষ

জনপ্রিয়