৯ ফাল্গুন, ১৪৩০ - ২১ ফেব্রুয়ারি, ২০২৪ - 21 February, 2024
amader protidin

মিঠাপুকুরে নৌকা প্রার্থীর কেন্দ্র খরচের টাকা ভাগবাটোয়ারা নিয়ে স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়কে মারপিট, মোটর সাইকেল ভাংচুর

আমাদের প্রতিদিন
1 month ago
29


মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি:

রংপুরের মিঠাপুকুরে নৌকা প্রার্থীর কেন্দ্র খরচের টাকা ভাগবাটোয়ারা নিয়ে মারপিট ও মোটর সাইকেল ভাংচুরের ঘটনা ঘটেছে। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলা সদরের আইডিয়াল মোড় এলাকায় এ ঘটনা ঘটে। এসময় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক রফিকুল ইসলাম তুহিনকে মারধর ও তার ব্যবহৃত মোটর সাইকেল ভাংচুর করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, উপজেলার সদর দূর্গাপুর ইউনিয়নের মিঠাপুকুর কলেজ কেন্দ্রে নৌকা প্রার্থীর খরচের টাকা আত্মসাতের অভিযোগ ওঠে স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক রফিকুল ইসলাম তুহিনের বিরুদ্ধে। নৌকা প্রার্থীর আরেক কর্মী যুবলীগ নেতা রিপুল মিয়া খরচের হিসেব চেয়ে রফিকুল ইসলাম তুহিনকে আটক করে। এসময় দু'জনের মধ্যে বাকবিতন্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে রিপুল মিয়া ও তার লোকজন লাঠি দিয়ে রফিকুল ইসলাম তুহিনকে বেধরক পেটান। ভেঙ্গে ফেলেন তার ব্যবহৃত মোটর সাইকেলের বেশকিছু অংশ। পরে স্থানীয়দের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।

যুবলীগ নেতা রিপুল মিয়া বলেন, মিঠাপুকুর কলেজ কেন্দ্রের খরচের বেশকিছু টাকা তুহিন আত্মসাৎ করেছেন। আমাদের কর্মীদের ঠিকমত টাকা দেননি। আমার অনেক লোকজন এখনও খরচের টাকা পায়নি। এ বিষয়ে তাকে (তুহিনকে) বলতে গেলে তিনি আমাদের গালমন্দ করেন। তাই, তাকে মারপিট ও মোটর সাইকেল ভাংচুর করেছেন উত্তেজিত কর্মীরা।

রফিকুল ইসলাম তুহিন বলেন, খরচের টাকা ঠিকমত সবাইকে দেওয়া হয়েছে। রিপুল ইচ্ছেকৃতভাবে আমাকে হেনস্তা করতে বিষয়টি নিয়ে ইস্যু তৈরী করেছেন।

মিঠাপুকুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় কেউ অভিযোগ দেননি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।

সর্বশেষ

জনপ্রিয়