৮ ফাল্গুন, ১৪৩০ - ২১ ফেব্রুয়ারি, ২০২৪ - 21 February, 2024
amader protidin

কুড়িগ্রামে ১৬ মাদক মামলার আসামী গ্রেফতার

আমাদের প্রতিদিন
1 month ago
62


কুড়িগ্রাম অফিস:

কুড়িগ্রামের উলিপুরে ১৬টি মাদক মামলার আসামী নয়ন মিয়া (৩২) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) ভোর ৫টার দিকে উপজেলার তবকপুর ইউনিয়নের মাটিয়াল আদর্শ বাজারের পশ্চিমে ঈদগাহ মাঠের কাছ থেকে ১০১পিস ইয়াবাসহ তাকে হাতে নাতে আটক করে উলিপুর থানা পুলিশ।

ধৃত মাদক কারবারি নয়ন মিয়া একই ইউনিয়নের উমানন্দ গ্রামের নজরুল ইসলামের পূত্র।

উলিপুর থানার অফিসার ইনচার্জ গোলাম মর্ত্তুজা জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মিজান, এসআই আজিজ, এসআই আতিকুজ্জামানসহ পুলিশের একটি চৌকষ টিম বৃহস্পতিবার ভোরে উপজেলার তবকপুর ইউনিয়নের মাটিয়াল এলাকা থেকে ১০১পিস ইয়াবাসহ কুখ্যাত এই মাদক কারবারিকে আটক করা হয়। তার বিরুদ্ধে উলিপুর থানাসহ জেলার বিভিন্ন উপজেলায় তার বিরুদ্ধে ১৬টি মাদক মামলা রয়েছে। আইনী প্রক্রিয়া শেষে তাকে দুপুরে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুড়িগ্রাম জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (সদ্য পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত) রুহুল আমিন জানান, সে একজন চিহ্নিত মাদক কারবারি। প্রতিবার আইনের ফাঁক গলে জেল থেকে ছাড়া পেয়ে আবার সে মাদক মামলায় জড়িয়ে পরে। মাদক নির্মূলে অপরাধীরা যাতে কঠোর সাজা পায় পুলিশ সকলের সহযোগিতায় সেই কাজে বদ্ধ পরিকর। আশা করছি মাদক নির্মুলে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ

জনপ্রিয়