৮ ফাল্গুন, ১৪৩০ - ২১ ফেব্রুয়ারি, ২০২৪ - 21 February, 2024
amader protidin

পীরগাছায় শীতার্তদের মাঝে কম্বল তুলে দিলেন তৃতীয় লিঙ্গের সাগরিকা হিজরা

আমাদের প্রতিদিন
1 month ago
78


পীরগাছা (রংপুর) প্রতিনিধি:

গত কয়েকদিন ধরে চলা শৈত্য প্রবাহ ও  হাঁড় কাপানো শীতে বিপর্যস্ত হয়ে পড়েছে জনজীবন। তীব্র এই শীতে বেশি বিপদে পড়েছেন গরীব, দুঃস্থ ও নি¤œ আয়ের মানুষজন।  ঠিক এই সময় এসব শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে উপজেলা পরিষদ নির্বাচনের মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তৃতীয় লিঙ্গের সাগরিকা হিজরা।

গতকাল শনিবার সকালে রংপুরের পীরগাছা উপজেলার গুয়াবাড়ি গ্রামে শতাধিক  শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন তৃতীয় লিঙ্গের সাগরিকা হিজরা ও তার লোকজন। সাগরিকা হিজরাদের নিয়ে স্বপ্নের আলো নামে একটি সংগঠনের সভাপতি। এসময় পায়েল হিজরা, সুন্দরী হিজরা, ময়ুরী হিজরা, বাবলী হিজরা।

যেখানে তৃতীয় লিঙ্গের লোকজন অন্যের সাহায্য নিয়ে চলেন সেখানে পীরগাছা উপজেলার তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীর নেতা সাগরিকার নেতৃত্বে এসব কম্বল বিতরণ করায় তাদের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন  উপজেলার সুধীজন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তৃতীয় লিঙ্গের সাগরিকা হিজরা বলেন, আমি বিগত কয়েক বছর আগ থেকে গরীব,দু:খী, অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছি। সব সময় তাদের বিপদে-আপদে পাশে দাড়িয়েছি। আমার এই জনসেবাকে আরো প্রসারিত করতে আমি মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করা ঘোষনা দিয়েছি।

সর্বশেষ

জনপ্রিয়