৮ ফাল্গুন, ১৪৩০ - ২১ ফেব্রুয়ারি, ২০২৪ - 21 February, 2024
amader protidin

সৈয়দপুরে ৫২তম শীতকালীন খেলাধুলা প্রতিযোগিতার উদ্বোধন

আমাদের প্রতিদিন
1 month ago
47


নীলফামারী প্রতিনিধিঃ

নীলফামারী সৈয়দপুরে বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরী ক্রীড়া সমিতির ৫২তম শীতকালীন খেলাধুলা প্রতিযোগিতা–২০২৪ শুরু হয়েছে। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস ওই প্রতিযোগিতার আয়োজন করেছে।

সোমবার   স্থানীয় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলাধুলা প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ ইসমাঈল।

বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরী ক্রীড়া সমিতির সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মো. আজমল হোসেনের সভাপতিত্বে খেলাধুলা প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. সাইফুল ইসলাম প্রামানিক।

বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরী ক্রীড়া সমিতির সৈয়দপুর উপজেলা শাখার সহকারী সম্পাদক ও বোতলাগাড়ী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (শারীরিক শিক্ষা) মো. আজিজুল বারী বসুনিয়ার সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সৈয়দপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী, উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. আনোয়ার হোসেন, অধ্যক্ষ মোখলেছুর রহমান জুয়েল, অধ্যক্ষ রেজাউল করিম রেজা, অধ্যক্ষ আফজাল -বিন নাজির, অধ্যক্ষ আব্দুল মান্নান, অধ্যক্ষ শাবাহাত আলী সাব্বু, প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, প্রধান শিক্ষক মো. আব্দুল্লাহ্, প্রধান শিক্ষক মো. নাজমুল হক, কাজী মো. রফিকুল ইসলাম, সুপার রফিকুল ইসলাম সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, সহকারী শিক্ষক (শারীরিক শিক্ষা) ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

৫২তম শীতকালীন খেলাধুলা প্রতিযোগিতার প্রথম দিনে ভলিবল ও ক্রিকেট প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এতে ভলিবল ও ক্রিকেট (বালক ও বালিকা) প্রতিযোগিতা পরিচালনায় ছিলেন সহকারী শিক্ষক (শারীরিক শিক্ষা) গোলাম মোস্তফা, শরিফুল ইসলাম ও আবু মোতালেব।

সর্বশেষ

জনপ্রিয়