৮ ফাল্গুন, ১৪৩০ - ২১ ফেব্রুয়ারি, ২০২৪ - 21 February, 2024
amader protidin

রংপুরে বাসচালককে মারপিট, প্রতিবাদে মহাসড়ক অবরোধ

আমাদের প্রতিদিন
1 month ago
49


নিজস্ব প্রতিবেদক:

রংপুর নগরীর মর্ডাণ মোড় এলাকায় পুলিশ সদস্যের দ্বারা বাস চালককে মারপিটের ঘটনার জেরের ঘটনায় মহাসড়ক অবরোধ করে প্রতিবাদ জানিয়েছে মটর শ্রমিক ইউনিয়নের সদস্যরা। এসময় তীব্রযানজটের সৃষ্টি হয় এবং দুর্ভোগে পরে সাধারণ যাত্রীরা।

আজ বুধবার দুপুরে রংপুরের প্রবেশমুখ মর্ডান মোড় ঢাকা রংপুর মহাসড়কে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এম এ মজিদ।

স্থানীয় ও শ্রমিক সুত্রে জানা যায়, রংপুরের প্রবেশ পথ মডার্ণ মোড়ে রাস্তার পাশে বাস রেখে যাত্রী উঠানোর সময় এক পুলিশ সদস্য গাড়িটি এগিয়ে নেয়ার কথা বলে ওই বাস চালককে। এ সময় বাসটি এগিয়ে না নেয়ায় কথাকাটির এক পর্যায়ে বাস চালককে মারপিট করে ওই পুলিশ সদস্য। এসময় উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি হয়। পরে ক্ষুব্ধ শ্রমিকরা এক জোট হয়ে রাস্তার মাঝখানে গাড়ী রেখে প্রতিবাদ করে। এতে সৃষ্টি হয় দীর্ঘ যানজটের। তাৎক্ষণিকভাবে মেট্রোপলিটন তাজহাট থানা পুলিশের ঊর্ধ্বতন  কর্মকর্তা ঘটনাস্থলে এসে শ্রমিকদের সাথে কথা বলেন এবং অভিযুক্ত পুলিশ সদস্যকে থানা থেকে সরিয়ে নেয়ার কথা বলে। এসময় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এম এ মজিদ ঘটনাস্থলে এসে অভিযুক্ত পুলিশ সদস্যকে সরিয়ে নেয়ার আশ্বাসে অবরোধ তুলে নেয়ার নির্দেশ প্রদান করেন। পরে ক্ষুব্ধ শ্রমিকরা অবরোধ তুলে নেন। 

রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. মেনহাজুল আলম জানিয়েছেন, রাস্তায় গাড়ি রাখা নিয়ে তাজহাট থানার এক পুলিশ সদস্যের সাথে কথাকাটাকাটির ঘটনা ঘটে। পরে সমাধান হওয়ায় অবরোধ তুলে নেয় তারা। পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে।

সর্বশেষ

জনপ্রিয়