৯ ফাল্গুন, ১৪৩০ - ২১ ফেব্রুয়ারি, ২০২৪ - 21 February, 2024
amader protidin

পলাশবাড়ীতে আম বয়ানের মধ্য দিয়ে শুরু হয়েছে জেলা ইজতেমা

আমাদের প্রতিদিন
1 month ago
121


পলাশবাড়ী(গাইবান্ধা)প্রতিনিধি :

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার মাঠের হাটে শুরু হয়েছে তিনদিনব্যাপী জেলা ইজতেমা। বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) ফজরের নামাজের পর আম বয়ানের মধ্য দিয়ে ৩ দিনব্যাপী জেলা ইজতেমার আনুষ্ঠানিকতা শুরু হয় ।

এ ইজতেমায় বয়ান করবেন তাবলিগ জামাতের মুরুব্বি ঢাকা থেকে আগত মুফতি মাওলানা আজিমুদ্দিন, মুফতি মাওলানা আজিজসহ আরও অনেকে।

এরআগে গতকাল ১৭ জানুয়ারি থেকেই গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলা ও আশেপাশের জেলাগুলোর প্রায় কয়েক হাজার মুসল্লি ইজতেমা মাঠে অবস্থান নেয়।

গাইবান্ধা জেলা ইজতেমা পরিচালনা কমিটির সমন্বয়ক শাহজাহান কবির জানান, জেলা ভিত্তিক আঞ্চলিক ইজতেমার অংশ হিসেবে গাইবান্ধায় এ আয়োজন করা হয়েছে। ইজতেমা মাঠে বিশাল শামিয়ানা স্থাপন করে মুসল্লিদের থাকার ব্যবস্থা করা হয়েছে। এ ছাড়া অস্থায়ী টয়লেট, অজু ও গোসলের জন্য পানি সাপ্লাইয়ের ব্যবস্থা করা হয়েছে। ইজতেমায় অংশগ্রহণের জন্য গাইবান্ধা জেলা ছাড়াও আশপাশের বিভিন্ন জেলা-উপজেলা থেকে মুসল্লিরা ময়দানে এসে সমবেত হয়েছেন। এ ছাড়া ইজতেমায় তাবলিগ জামাতের মুরুব্বিরাও অংশগ্রহণ করেছেন।

আগামী শনিবার (২০ জানুয়ারি) দুপুরে আখেরি মোনাজাতের মাধ্যমে ইজতেমার কার্যক্রম শেষ হবে জানান তিনি।

গাইবান্ধার পুলিশ সুপার কামাল হোসেন বলেন, ইজতেমা ময়দানে নিরাপত্তার জন্য পুলিশ সুপারের নেতৃত্বে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা সার্বক্ষণিক নিয়োজিত রয়েছে। এ ছাড়া বিভিন্ন স্থানে পুলিশের টহল জোরদার করা হয়েছে।

সর্বশেষ

জনপ্রিয়