১০ ফাল্গুন, ১৪৩০ - ২২ ফেব্রুয়ারি, ২০২৪ - 22 February, 2024
amader protidin

শপথ গ্রহণ‌‌ শেষে ফিরলেন আসাদুজ্জামান বাবলু এমপি

আমাদের প্রতিদিন
1 month ago
221


ফুল দিয়ে বরণ এলাকাবাসীর

নির্মল রায়,গঙ্গাচড়া (রংপুর):

নির্বাচিত হয়ে শপথ গ্রহণের পর নিজ এলাকায় ফিরে কর্মী সমর্থক ও সাধারণ মানুষের ভালোবাসায় সিক্ত হলেন আসাদুজ্জামান বাবলু এমপি।

বৃহস্পতিবার সকালে ঢাকা থেকে বিমান যোগে সৈয়দপুর বিমান বন্দর হয়ে নিজ এলাকায় প্রবেশ করেন রংপুর-১ গঙ্গাচড়া আসনের নবনির্বাচিত এই সংসদ সদস্য। এর আগে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিন, ইউপি  চেয়ারম্যান মাজহারুল ইসলাম লেবু, লিয়াকত আলী, মোহাইমিন ইসলাম মারুফ, আশরাফ আলী, শহিদ চৌধুরী দ্বীপ, প্যানেল চেয়ারম্যান শরিফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও আসাদুজ্জামান বাবলু'র প্রধান নির্বাচনী এজেন্ট আব্দুল মতিন অভিসহ শত শত আওয়ামী লীগ নেতাকর্মী ও তার সমর্থকরা সৈয়দপুর বিমান বন্দরে তাকে স্বাগত জানান।

পরে তিনি মোটরসাইকেল শোভাযাত্রা করে সংসদীয় আসনের রংপুর সিটি কর্পোরেশন ও গঙ্গাচড়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন ঘুরে স্থানীয় জনসাধারণের সাথে কুশল বিনিময় করেন। এসময় এলাকাবাসী ও আওয়ামী লীগের নেতাকর্মীরা তাদের নিজ সন্তানকে ফুলের মালা ও ফুল ছিটিয়ে বরণ করে নেন।

এসময় জনসাধারণের উদ্দেশ্যে আসাদুজ্জামান বাবলু এমপি বলেন, আপনারা আমার কাছের মানুষ, অতি আপনজন। বিগত দিনগুলোতে আপনারা যেমন আমার সাথে ছিলেন, তেমনি এখনও থাকবেন। জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে ২০৪১ ভিশন সফলে সকলকে একত্রে কাজ করতে হবে। এ অঙ্গিকারে আমি বদ্ধ পরিকর। তিনি আরও বলেন, সারাদেশের যত উন্নয়ন হয়েছে, তা থেকে গঙ্গাচড়া পিছিয়ে রয়েছে। এ আসনে আওয়ামী লীগের প্রার্থী না থাকায় আমরা ৫৩ বছর ধরে পিছিয়ে রয়েছি, এ বার্তা আমি মাননীয় প্রধানমন্ত্রীকে দিবো। আমি প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন করা, গঙ্গাচড়া থেকে যে অর্থনৈতিক অঞ্চল চলে গেছে সেটি নিয়ে আসার জন্য কাজ করবো। বেকার যুবকদের জনসম্পদে রুপান্তর করতে তাদের দক্ষতা উন্নয়ন ও কর্মসংস্থান সৃষ্টি করার চেষ্টা করবো। এছাড়া গঙ্গাচড়াকে মাদকমুক্ত করার আমি চ্যালেঞ্জ গ্রহণ করেছি। কারণ মাদক নির্মূল করা না গেলে গঙ্গাচড়ার যুবকদের রক্ষা করা কঠিন হয়ে যাবে।  এক্ষেত্রে আমি সকলের সহযোগিতা কামনা করছি।

সর্বশেষ

জনপ্রিয়