৮ ফাল্গুন, ১৪৩০ - ২১ ফেব্রুয়ারি, ২০২৪ - 21 February, 2024
amader protidin

কুড়িগ্রামের হলোখানায় অগ্নিকান্ড কাপড় ব্যবসায়ীর দোকান ও মালামালসহ ৪টি ঘর ভস্মিভূত

আমাদের প্রতিদিন
4 weeks ago
65


কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রাম সদর উপজেলার হলোখানা ইউনিয়নের নয়ারহাট ভেরভেরি এলাকায় আগুনে পুড়ে একটি দোকানঘরসহ ৪টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এসময় দোকান ঘরে থাকা ব্যবসায়ের বিক্রির কাপড় চোপড়,৫মণ তুলাসহ একটি ভ্যানগাড়ি পুড়ে ছাই হয়ে যায়। ঘটনাাটি ঘটে রোববার ভোর রাত ৪টায় সদরের নয়ারহাট এলাকার মৃত ভোলা মিয়ার ছেলে খাইরুল ইসলামের বাড়িতে।তবে কিভাবে আগুনের সুত্রপাত ঘটে তা জানা যায়নি।

স্থানীয়রা জানান, রোববার ভোর চারটার দিকে কাপড় ব্যবসায়ী খাইরুল ইসলামের বাড়িতে আকস্মিকভাবে ঘর সংলগ্ন দোকানে আগুন লাগে।মুহুর্তেই পার্শ্ববতীর্ কয়েকটি ঘরে আগুন ছড়িয়ে পড়ে।এতে পাশের ঘরে থাকা খাইরুলের মা আগুন দেখে চিৎকার দিয়ে ঘর থেকে দ্রুত বের হয়ে যান। পরে স্থানীয়রা এসে একটি ঘরে ঢুকে ঘরে থাকা ৮টি ভেড়া উদ্ধার করে।কিন্তু দোকানঘরে থাকা ভ্যানগাড়ি,ব্যবসায়ের কাপড় চোপড়সহ ৫মণ তুলা পুড়ে ছাই হয়ে যায়।এরপর কুড়িগ্রাম সদরের ফায়ার সার্ভিসের কমীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।এতে খাইরুল ইসলামের দোকানের মালামাল ও ঘরসহ ৫লক্ষ টাকার ক্ষতি সাধিত হয়েছে বলে জানা যায়।

এ ব্যাপারে স্থানীয় বাসিন্দা মতিয়ার রহমান জানান,খাইরুল একজন ক্ষুদ্র কাপড় ব্যবসায়ী। তার দোকান ও ঘর পুড়ে যাওয়ায় অত্যন্ত ক্ষতিগ্রস্ত হয়েছে।

হলোখানা ইউপি চেয়ারম্যান রেজাউল করিম,ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ক্ষতিগ্রস্ত খাইরুলকে ঘটনার পরই সহযোগিতা করা হয় এবং জেলা প্রশাসক বরাবর সাহায্যের অনুরোধ করেছি।

সর্বশেষ

জনপ্রিয়