৮ ফাল্গুন, ১৪৩০ - ২১ ফেব্রুয়ারি, ২০২৪ - 21 February, 2024
amader protidin

কম্বল বিতরণে স্বজনপ্রীতির অভিযোগে চেয়ারম্যানকে অবরুদ্ধ

আমাদের প্রতিদিন
4 weeks ago
38


রৌমারী(কুড়িগ্রাম)প্রতিনিধি:

প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ও সরকারি বরাদ্দকৃত কম্বল স্বজনপ্রীতি করায় কুড়িগ্রামের রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমান আলীকে অবরুদ্ধ করে রাখেন অসহায় মানুষজন। রোববার (২১ জানুয়ারি) বিকেলের দিকে উপজেলা পরিষদ কার্যালয়ে এ ঘটনা ঘটে।

জানা গেছে, শৈত্যপ্রবাহ বয়ে যাওয়া ঠান্ডায় বিপাকে পড়েছে রৌমারী উপজেলার নি¤œ আয়ের শ্রমজীবি মানুষজন। সরকারিকৃত বরাদ্দ অনুযায়ী ৬টি ইউনিয়নে ইতিমধ্যে ৪ হাজার ৮১০টি কম্বল দেয়া হয়। এতে স্থানীয় জনপ্রতিনিধিরা সঠিক ও স্বচ্চভাবে বিতরণ না করায় বরাদ্দকৃত কম্বল বঞ্চিত হচ্ছে প্রকৃত অসহায় মানুষজন। এছাড়া সঠিক তদারকি ও মনিটরিং এর অভাবে এসব কম্বল নয়ছয় হচ্ছে বলেও অভিযোগ করেন তারা। আরো বলেন, সামনে উপজেলা নির্বাচন তাই চেয়ারম্যান ইমান আলী তার নিকটতম আত্মীয় স্বজনদের ও কর্মীদের মাঝে বরাদ্দকৃত কম্বলগুলো বিতরণ করছেন বলে অভিযোগ তুলেন কম্বল বঞ্চিত অনেকই। শীতবস্ত্র ও কম্বল না পেয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যানের কক্ষে চেয়ারম্যাকে অবরুদ্ধ করে রাখেন বিভিন্ন এলাকার শীতার্থ অসহায় মানুষজন। পরে চেয়ারম্যান ইমান আলী অবস্থার বেগতিক দেখে কম্বল দেওয়ার প্রতিশ্রæতি দেয় এবং তরিঘড়ি করে কম্বল বঞ্চিত ব্যক্তিদের তালিকা করেন। কিন্তু আজও কম্বল বিতরণ করেননি বলে অভিযোগ উঠেছে।

মুঠোফোনে অবরুদ্ধের বিষয় জানতে উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমান আলী বলেন, সাক্ষাত করুন বলে কল কেটে দেন। পরে আর মন্তব্য নেয়া সম্ভব হয়নি।

সর্বশেষ

জনপ্রিয়