৮ ফাল্গুন, ১৪৩০ - ২১ ফেব্রুয়ারি, ২০২৪ - 21 February, 2024
amader protidin

নীলফামারীতে ১৩৮ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

আমাদের প্রতিদিন
4 weeks ago
36


নীলফামারী প্রতিনিধিঃ 

নীলফামারীতে ১৩৮ বোতল ফেন্সিডিলসহ জিয়ারুল ইসলাম (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে গেপ্তার করেছে সদর থানা পুলিশ। মঙ্গলবার (২৩ জানুয়ারী) দুপুরে ইটাখোলা ইউনিয়নের তিস্তা সেচ ক্যানেলের খালুয়া ব্রীজ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত জিয়ারুল লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার কেতকীবাড়ি প্রসাদপাড়ার বাসিন্দা মতিয়ার রহমানের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, লালমনিরহাটের হাতিবান্ধা এলাকা থেকে মোটর সাইকেল যোগে নীলফামারীতে আসছিলেন জিয়ারুল। তিস্তার দিনাজপুর সেচ ক্যানেলের নীলফামারী সদর উপজেলার খালুয়ার ব্রীজের নিকটে দুর্ঘটনায় শিকার হন তিনি। এ সময় মোটরসাইকেলের পার্টস ভেঙ্গে কয়েকটি ফেন্সিডিলের বোতল বের হলে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌছে তার গাড়ীর ভিতরের বিভিন্ন স্থান থেকে  ১৩৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।’

নীলফামারী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তানভীরুল ইসলাম জানান,‘জিয়ারুলের কাছ থেকে ১৩৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় তার ব্যবহৃত টিভিএস আরটিআর এপাচি ১৬০ সিসির মোটরসাইকেল জব্দ করা হয়েছে। গ্রেপ্তারকৃত ব্যক্তি একজন মাদক ব্যবসায়ী এবং নীলফামারীতে সরবরাহের জন্য ফেন্সিডিলের বোতলগুলো এনেছিলেন। তার নামে মাদক আইনে মামলা করে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ

জনপ্রিয়