১০ ফাল্গুন, ১৪৩০ - ২৩ ফেব্রুয়ারি, ২০২৪ - 23 February, 2024
amader protidin

সৈয়দপুরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

আমাদের প্রতিদিন
4 weeks ago
77


নীলফামারী প্রতিনিধিঃ 

নীলফামারীর সৈয়দপুরে বাবার বাড়ি থেকে শরীফা বেগম (২৮) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে  বুধবার সকালের উপজেলার কামারপুকুর ইউনিয়নের দলুয়া চৌধুরীপাড়ায়। ওই গৃহবধূ একই এলাকার মৃত সৈয়দ আলীর মেয়ে ও পার্শ্ববর্তী রংপুরের তারাগঞ্জ উপজেলার  মধুরামপুর এলালার মো. অহিদুজ্জামানের  দ্বিতীয় স্ত্রী। বিষয়টি নিশ্চিত করেছেন সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উল্লেখিত এলাকার নূরুজ্জামানের ছেলে অহিদুজ্জামান স্ত্রী ও সন্তান থাকা সত্বেও শরীফা বেগমের প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। পরবর্তীতে তারা দুজনে বিয়ে করেন। কিন্তু শ্বশুরবাড়ির লোকজন মেনে না নেওয়ায় শরীফা তার বাবার বাড়িতেই থাকতেন। এ নিয়ে স্বামী-স্ত্রীর ঝগড়া চলে আসছিলো। এ ঘটনার জেরে মঙ্গলবার দিনগত রাত সাড়ে ১২টায় গলায় দড়ি দিয়ে ফাঁস দেন শরীফা বেগম। এসময় পরিবারের লোকজন তাঁকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় তাঁর।

ওসি শাহা আলম বলেন জানান, মরদেহ উদ্ধার করে থানায় আনার পর ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে সৈয়দপুর থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

 

সর্বশেষ

জনপ্রিয়