১০ ফাল্গুন, ১৪৩০ - ২৩ ফেব্রুয়ারি, ২০২৪ - 23 February, 2024
amader protidin

চিলমারীতে শিক্ষার্থীদের বিদায় ও বরণ অনুষ্ঠান

আমাদের প্রতিদিন
4 weeks ago
80


চিলমারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ

বুধবার কুড়িগ্রামের চিলমারী উপজেলার প্রাণকেন্দ্রে অবস্থিত থানাহাট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের বিদায় ও বরণ অনুষ্ঠিত হয়েছে। ওই অনুষ্ঠানের আমন্ত্রণ পত্রে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকার সদয় সম্মতি জ্ঞাপন করেছেন ২৮কুড়িগ্রাম—৪আসনের মাননিয় সংসদ সদস্য অ্যাড.বিপ্লব হাসান পলাশ। প্রধান অতিথি হওয়ার জন্য সম্মতি জ্ঞাপন করেও তিনি অনুষ্ঠানে আসেননি বলে জানা গেছে।

জানা গেছে,২৪জানুয়ারী বুধবার থানাহাট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ২০২৪সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায়, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা,বাৎরিক দোয়া মাহফিল,নবীন বরণ,অভিভাবক সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ২৮কুড়িগ্রাম—৪আসেনের নব নির্বাচিত সংসদ সদস্য অ্যাড.বিপ্লব হাসান পলাশ উপস্থিত থাকার জন্য সদয় সম্মতি জ্ঞাপন করেছেন বলে আমন্ত্রণ পত্রে লেখা থাকলেও ওই অনুষ্ঠানে তিনি আসেননি বলে জানা গেছে। 

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.তৈয়ব আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.রুকুনুজ্জামান শাহীন,ভাইস চেয়ারম্যান নুরুজ্জামান আজাদ জামান,মহিলা ভাইস চেয়ারম্যান আসমা বেগম, বাংলাদেশ আওয়ামীলীগ চিলমারী উপজেলা শাখার সাধারণ সম্পাদক রেজাউল করিম লিচু,জেলা পরিষদ মহিলা সদস্য আরমিন নাহার বিন্দু,মাধ্যমিক শিক্ষা অফিসার মো.তাহের আলী,একাডেমিক সুপারভাইজার মো.আ.হালিম,ফকিরেরহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুহুল আমিন প্রমুখ।

আলোচনা সভা শেষে ২০২৩সালের জিপিএ—৫প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা,২০২৪ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও নবাগত শিক্ষার্থীদের বরণ করে নেয়া হয়। শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

সর্বশেষ

জনপ্রিয়