১০ ফাল্গুন, ১৪৩০ - ২৩ ফেব্রুয়ারি, ২০২৪ - 23 February, 2024
amader protidin

পীরগঞ্জে এশিয়ান টিভির ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আমাদের প্রতিদিন
4 weeks ago
31


পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ

এগারো পেরিয়ে বারতে পদার্পণ, সবার সাথে এশিয়ান টেলিভিশন, এই প্রতিপাদ্যকে সামনে রেখে রংপুরের পীরগঞ্জে এশিয়ান টেলিভিশনের ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

আজ বৃহস্পতিবার  পীরগঞ্জ প্রেসক্লাব হলরুমে এশিয়ান টিভির পীরগঞ্জ প্রতিনিধি মিনহাজুল ইসলাম মিলনের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি, কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল মিলন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের  মহিলা ভাইস চেয়ারম্যান রওশনারা আলম রিনা, পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কামরুল হাসান জুয়েল সাধারণ সম্পাদক মাজহারুল আলম মিলন, সিনিয়র সাংবাদিক আব্দুল্লাহিল বাকি বাবলু, সরওয়ার জাহান, সাংবাদিক বক্তিয়ার রহমান, মাহমুদুল হাসান, ইমরান খন্দকার, মোস্তফা, বাদল মিয়া, সেলিম মিয়া, রতন, শাহিনুর রহমান, সুজা, মিফতাহুলপ্রমুখ।

 বক্তারা বলেন, সাংবাদিকগণ সমাজের দর্পণ। দেশ ও সমাজের অসঙ্গতিপূর্ণ বিষয়গুলো অকুতোভয়ে একমাত্র সাংবাদিকরাই তুলে ধরেন। তাদের কাছ থেকে এই সমাজ অনেক কিছুই প্রত্যাশা করে। মুক্তিযুদ্ধের চেতনা ও বাঙালি সংস্কৃতি চর্চার অঙ্গীকার নিয়ে এশিয়ান টেলিভিশনের যাত্রা শুরু। দেশের সার্বিক উন্নয়নের অংশীদার হিসেবে এশিয়ান টেলিভিশনের অগ্রণী ভমিকা রয়েছে। বক্তারা চ্যানেলটির উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করে আগামীতেও সত্য ও ন্যায়ের পক্ষে কথা বলবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন।

 

সর্বশেষ

জনপ্রিয়